বর্নাঢ্য আয়োজনে কেরানীগঞ্জ মডেল থানা ছাত্রলীগের উদ্যোগে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শিক্ষা, শান্তি প্রগতির ধারক ও বাহক বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী কেরানীগঞ্জে কেক কাটার, আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে পালন করে  কেরানীগঞ্জ মডেল থানা ছাত্রলীগ নেতাকর্মীরা।

মঙ্গলবার সকাল থেকে জাতীয় ও দলীয় পতাকা এবং বাদ্যযন্ত্রসহ  কেরানীগঞ্জ মডেল থানায় শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রা শেষে উপজেলা চত্বরে এসে বিকাল ৪ টায় উপজেলা অডিটেরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  পরে  আলোচনা সভার শেষে কেক কাটার মধ্য দিয়ে ছাত্রলীগের প্রতিষ্ঠা বাষির্কী সমাপনী ঘটে।

আলোচনা সভায় মডেল থানা ছাত্রলীগের সভাপতি ইমাম হাসানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মাসুদ রানার সঞ্চালনায়  প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও দক্ষিন কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগের আহবায়ক শাহীন আহমেদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও জিনজিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী সাকুর হোসেন সাকু, তারানগর ইউপি চেয়ারম্যান ফারুক হোসেন, কলাতিয়া ইউপি চেয়ারম্যান তাহের আলী। এছাড়া প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা দক্ষিন ছাত্রলীগের সাধারন সম্পাদক এহসান আরাফ অনিক।

এছাড়াও উপস্থিত ছিলেন মডেল থানা ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ ও বর্তমান নেতৃবৃন্দর পাশাপাশি  ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের ছাত্রলীগ নেতা-কর্মীরা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাচ্ছে ১৫ গৃহহীন পরিবার

দেশে একজন মানুষও গৃহহীন থাকবে না’ মুজিবর্বষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসাবে আশ্রয়ণ প্রকল্পরে আওতায় …

error: Content is protected !!