বর্তমান কমিশনের অধিনেই আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে-কৃষি মন্ত্রী

বর্তমান কমিশনের অধিনেরই আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে বলে মন্তব্য করেছেন আওয়ামীলীগে প্রেসিডিয়াম সদস্য ও কৃষি মন্ত্রী ড.মোঃ আব্দুর রাজ্জাক এমপি। তিনি গতকাল বিকেলে ইকুরিয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দক্ষিণ কেরাণীগঞ্জে থানা আওয়ামীরীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসাবে এ কথা বলেন।

তিনি আরও বলেন, কারও উপর আস্থা নেই বলেই তারা নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করছে। তাই পাকিস্তানের উপর ভর করে ক্ষমতায় যেতে চায় বিএনপি। তৃণমূল আওয়ামীলীগ সুসংগঠিত থাকলে বিএনপি আর ক্ষমতায় যেতে পারবেনা বলে দাবি করেন কৃষি মন্ত্রী আব্দুর রাজ্জাক। মন্ত্রী আরো বলেন,মাননীয় প্রধান মন্ত্রী শেখহাসিনার নেতৃত্বে বাংলাদেশ যে ভাবে উন্নয়নের রোল মডেল হিসাবে গড়ে উঠছে ,তাতে আমরা বলতে পারি বাংলাদেশ বিশ্বে সমৃদ্ধশীল দেশ হিসাবে গড়ে উঠছে।

দক্ষিন কেরানগঞ্জ থানা আওয়ামীলীগের আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ এর সভাপতিত্বে বিশেষ অতিথির হিসাবে বক্তব্য রাখেন সাবেক পাট ও বস্ত্রমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন বিদ্যুৎ,জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু এমপি। প্রধান বক্তা হিসাবে নসরুল হামিদ বলেন,কেরানীগঞ্জবেক উন্নয়ন করার জন্য মাননীয় প্রধান মন্ত্রী সকল বিষয়ে নজর দিযে ঢেলে সাজিয়েছেন।বঙ্গবন্ধু ১৯৭২ সালে সারা দেশে শতভাগ বিদ্যুৎতায়ন করতে চেয়েছিলেন এবং তিনি আরো চেয়েছিলেন শহরের সুযোগ সুবিধা গ্রামেও চালু হউক। বঙ্গবন্ধুর সেই চাওয়াকে পুরন করেছে তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বে আজ সারা দেশে শতভাগ বিদ্যুৎ পৌছে গেছে। এখন আর গ্রাম গ্রাম নাই। শহর আর গ্রাম উন্নয়নে একাকার হয়ে গেছে। সবই সম্ভব হয়েছে মাননীয় শেখ হাসিনার কারনে।

গম্মেলনে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামীরীগের সভাপতি বেনজির আহমেদ এমপি, সম্পাদক ও ঢাকা জেলা পরিষদেও চেয়ারম্যান মাহবুবুর রহমান, কেরানীগঞ্জ উপজেলা বূরমুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ শাজাহান,ঢাকা জেলা আওয়ামীরীগের যুগ্ম সম্পাদক ও শুভাঢ্যা ইউপি চেয়ারম্যান হাজি ইকবাল হোসেন, জিনজিরা ইউপি চেয়ারম্যান সাকুর হোসেন সাক ুও দক্ষিন কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগ যুগ্ম আহবায়ক মুযাহিদুল ইসলাম মামুন।
এ সময় আরো উপস্থিত ছিলেন দক্ষিন কেরানীগঞ্জ আওয়ামী মৎস্যজীবিলেিগর সভাপতি হাজি মোঃ শাজাহান মৃধা, সম্পাদক আবু সালাম মিয়া প্রমুখ।

পরে দক্ষিণ কেরাণীগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি শাহীন আহমেদ ও সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম মামুন এর নাম ঘোষণা করেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ। #

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

লালপুরে গোপালপুর পৌর বিএনপি কমিটি গঠনের প্রস্তুতি সভা

গোপালপুর পৌর বিএনপি কমিটি গঠনের প্রস্তুতি সভা – News Dhaka 24

গোপালপুর পৌর বিএনপি কমিটি গঠনের লক্ষ্যে প্রস্তুতি সভা। নাটোরের লালপুরের গোপালপুর পৌর বিএনপি কমিটি গঠনের …

error: Content is protected !!