বন্যার্তদের পাশে দাড়ালেন কেরানীগঞ্জের গার্মেন্টস ব্যবসায়ীরা

বন্যাদুর্গত সিলেটে প্রায় বারো শ  পরিবারের পাশে দাঁড়িয়েছে কেরানীগঞ্জ গার্মেন্টস পল্লীর এস আর শপিং মল ও আলম শপিং মল এর  ব্যবসায়ীরা। পাশাপাশি বিত্তবানদের বন্যার্তদের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানিয়েছেন এ সকল ব্যবসায়ীরা।

আলম মল মার্কেট কমিটি-নিচ তলা সভাপতি-আলি হোসেন, সাধারন সম্পাদক-আনোয়ার হোসেন আনু, আলম মল মার্কেট কমিটি-২য় তলা- সভাপতি-মো সুমন , সাধারন সম্পাদক-সাইফুল ইসলাম টুমেল, এস আর মল মার্কেট কমিটি নিচ তলা সভাপতি -মো আসলাম, সাধারন সম্পাদক-মো ইব্রাহিম , এস আর মল মার্কেট কমিটি ২য় তলা- সভাপতি -মো শাহ নেওয়াজ সাধারন সম্পাদক-মো সাজু এর উদ্দ্যোগে এ ত্রান কার্যক্রম পরিচালনা করা হয়।

বুধবার ২২ জুন  সন্ধ্যায়  বন্যার্তদের সহায়তা করার জন্য খাদ্য সামগ্রী ভর্তি দুইটি কাভার্ড ভ্যান কেরানীগঞ্জের আলম মার্কেট এলাকা থেকে সিলেটের উদ্দ্যেশে রওনা দেন।

এ সময় উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ গার্মেন্টস ও দোকান মালিক সমিতির সভাপতি স্বাধীন শেখ, সাধারন সম্পাদক মুসলীম ঢালী ও কোষাধ্যক্ষ শেখ কাওসার।

এ সময় ব্যবসায়ীরা বলেন, ‘মানুষের পাশে দাঁড়াতে হবে। সময়টা এখনই। এ সময় ঘরে বসে থাকা মানে আত্মগ্লানি তৈরি হওয়া। আমরা আমাদের সাধ্যমত বন্যার্তদের পাশে দাড়িয়েছি। মানুষের পাশে থাকার এটাই সঠিক সময়। আপনারাও এগিয়ে আসুন। আমাদের সামর্থ্যের মধ্য থেকে সিলেটের দুর্গতদের পাশে গিয়েছি। পানিতে আটকে থাকা মানুষের জন্য যেসব খাবার দরকার, সেসব তাদের কাছে পৌছে দেয়ার চেষ্টা করছি । প্রচুর পরিমাণে শুকনো খাবার ও বিশুদ্ধ পানির বেশি প্রয়োজন। আমরা সেগুলো দিচ্ছি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

মরহুম হাজ্বী খালেক মন্ডল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট সিজন ২ অনুষ্ঠিত

মরহুম হাজ্বী খালেক মন্ডল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ২০২২ সিজন ২ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। আজ …

error: Content is protected !!