ফিলিস্তিনে নৃশংস হত্যার প্রতিবাদে কেরানীগঞ্জে মানবন্ধন

ঢাকার কেরানীগঞ্জে ফিলিস্তিনে নিরীহ মুসলমানদের ওপর হামলা ও হত্যার প্রতিবাদে  ইসরায়েল বিরোধী বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  অনুষ্ঠিত হয়েছে। ১৯ মে (শুক্রবার) জিনজিরায় কেরানীগঞ্জ প্রেসক্লাবের সামনে স্থানীয় মুসল্লীরা এই বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেন।

মানববন্ধনে অংশ নেয়া মুসল্লীরা ফিলিস্তিনের অবরুদ্ধ গাজায় ইসরায়েলি হামলার প্রতিবাদে দখলদার ইসরায়েলের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেন।  ইসরায়েলের পাশাপাশি আমেরিকা বিরোধী স্লোগান ও দেয়া হয়।  এ সময় বিক্ষোভকারীদের হাতে ফিলিস্তিনের পতাকা ও দখলদার বিরোধী বিভিন্ন শ্লোগান লেখা প্ল্যাকার্ড শোভা পাচ্ছিল।

সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা ফিলিস্তিনিদের পাশে থাকার প্রত্যয় পুনর্ব্যক্ত করেন। এছাড়া ইজরায়েলকে নির্মম হত্যাকান্তে সহযোগীতা করার জন্য আমেরিকার সমালোচনা করেন বক্তারা।

প্রজন্ম ৯২  জিনজিরা পিএম পাইলট স্কুল অ্যান্ড কলেজের আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধনে উপস্থিত ছিলেন, প্রজন্ম ৯২ ও ঢাকাইয়া কেরানীগঞ্জ সমিতির সভাপতি মোঃ সাহিদুল হক সাহিদ (উপজেলা ভাইস চেয়ারম্যান), হাজী মোঃ জাকির হোসেন সাধারণ সম্পাদক (প্রজন্ম ৯২), ওমর ফারুকী (ব্যাচ ৯৪, জিঞ্জিরা পি এম পাইলট স্কুল এন্ড কলেজ), ওমর ফারুক অপু উপদেষ্টা প্রজন্ম ৯২ প্রমুখ।

মানববন্ধন শেষে সংক্ষিপ্ত মোনাজাতে ফিলিস্তিন ও বাংলাদেশসহ সারা বিশ্বের শান্তি সমৃদ্ধির জন্য আল্লাহর দরবারে প্রার্থনা করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাচ্ছে ১৫ গৃহহীন পরিবার

দেশে একজন মানুষও গৃহহীন থাকবে না’ মুজিবর্বষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসাবে আশ্রয়ণ প্রকল্পরে আওতায় …

error: Content is protected !!