প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন উদযাপন করলো জবি শিক্ষার্থীরা

নিউজ ডেস্ক: কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সাধারণ শিক্ষার্থীরা। বুধবার (২৮‌ সে‌প্টেম্বর) বিশ্ব‌বিদ‌্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে কেক কে‌টে প্রধানমন্ত্রী‌কে শু‌ভেচ্ছা জানান তারা।

এসময় শিক্ষার্থীরা ‘শুভ শুভ শুভ দিন নেত্রীর জন্মদিন, শেখ হাসিনার জন্মদিন শুভ শুভ শুভ দিন’ স্লোগান দিতে থাকেন। জন্মদিন উদযাপনের সময় বিভিন্ন বিভাগ ও ব্যাচের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।তারা প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা ক‌রেন।

শিক্ষার্থীরা বলেন, ‘আমরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের তনয়া প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৬তম জন্মদিনের কেক কাটার সুযোগ পেয়ে নিজেদেরকে ধন্য মনে করছি। আমাদের নেত্রী যেন শতবর্ষে পদার্পণ করে এবং আমরা যেন তার শতবর্ষী কেক কাটতে পারি এই আশাবাদ ব্যক্ত করছি।’

তারা আরও বলেন, আজ বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা যিনি বাংলাদেশের রোল মডেল তার ৭৬ তম জন্মদিন। জন্মদিনে তাকে শুভেচ্ছা ও তার দীর্ঘায়ূ কামনা করছি। বাংলাদেশকে তিনি অনেক কিছু দিয়েছেন। সুস্থতার সাথে তিনি বাংলাদেশকে ভবিষ্যতে আরও এগিয়ে নিয়ে যাক সেই কামনা করি।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য হলেন গোপালগঞ্জের সম্পদ

জবি প্রতিনিধি: বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য হলেন গোপালঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলার সন্তান ও …

error: Content is protected !!