পৌনে দুই লাখ টাকার হেরোইনসহ কেরানীগঞ্জে এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার।

কেরানীগঞ্জে ১৬ গ্রাম হিরোইন সহ হাজী মো: ইকবাল(৩৯) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। ধারনা করা হচ্ছে আটককৃত হিরোইনের বাজার মূল্য প্রায় পৌনে দুই লাখ টাকা।

গ্রেপ্তারকৃত হাজী ইকবাল কেরানীগঞ্জের মডেল থানার পোড়াহাটি গ্রামের বাসিন্দা। তার বাবার নাম হাজী মো: আশরাফ। মঙ্গলবার বিকালে কেরানীগঞ্জ মডেল থানাধীন মিকাইল জোড়া ব্রীজ এলাকা থেকে তাকে আটক করা হয়।

কেরানীগঞ্জ মডেল থানার এস আই মো: রফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি মিকাইল জোড়া ব্রিজ এলাকায় অবৈধ মাদক কেনা বেচা চলছে। এ সময় আমরা উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে হাজী মো: ইকবাল(৩৯) নামে এক ব্যাক্তিকে গ্রেপ্তার করি। গ্রেপ্তারের পর তার দেহ তল্লাশী করে সাদা কাগজে মোরানো ১৬০ পুরিয়া হোরেইন , মাদক বিক্রির নগদ ১৫ হাজার টাকা ও বিক্রয়ের কাজে ব্যবহৃত একটি মোবাইল ফোন উদ্ধার করি।

কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হাজী ইকবাল একজন পেশাদার মাদক ব্যাবসায়ী। সে মাদক ব্যবসার মাধ্যমে সমাজকে ধ্বংশের দিকে ধাবিত করছে। তার বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদব্র্য নিয়ন্ত্রন আইনে এস আই রফিক বাদী হয়ে থানায়একটি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে সুজন বাহিনীর ভয়ে চার বছর এলাকা ছেড়ে থাকছেন বলে অভিযোগ বীর মুক্তিযোদ্ধার

কেরানীগঞ্জের কোন্ডা ইউনিয়নে কান্দাপাড়া গ্রামে সুজন বাহিনীর ভয়ে প্রায় চার বছর নিজের বাপ দাদার বসতবাড়ি …

error: Content is protected !!