ন্যাশনাল সার্ভিস অ্যাওয়ার্ড পেলো জবির সিনিয়র রোভারমেট আমিনুল

জবি প্রতিনিধি: প্রতি বছরের ধারাবাহিকতায় এবারো বাংলাদেশ স্কাউটস এর জাতীয় সদরদপ্তর কর্তৃক প্রদানকৃত ‘ন্যাশনাল সার্ভিস অ্যাওয়ার্ড’ অর্জন করেছে দেশের সর্বোচ্চ সংখ্যক প্রেসিডেন্টস রোভার স্কাউট অ্যাওয়ার্ডপ্রাপ্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) রোভার স্কাউট গ্রুপ। এ বছর জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপ থেকে ১৮ জন রোভার এই অ্যাওয়ার্ড পেয়েছে। এর মধ্যে রয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের সিনিয়র রোভারমেট ও ঢাকা জেলা রোভার মো. আমিনুল ইসলাম।

অগ্নি নির্বাপণ, বন্যা, জলোচ্ছ্বাস, ঝড় বাদল, আপদকালীন উদ্ধার, ত্রাণসামগ্রী সংগ্রহ ও বিতরণ ইত্যাদি কাজে আত্মনিবেন করায় সাহসী ও গৌরবময় স্বীকৃতিস্বরূপ বাংলাদেশ স্কাউটস কর্তৃক এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়। গত ২৭ জুন জাতীয় কাউন্সিলের ৫০তম (সুবর্ণ জয়ন্তী) বার্ষিক সাধারণ সভায় এ অ্যাওয়ার্ড ঘোষণা করে বাংলাদেশ স্কাউটস।

জানা যায়, আমিনুল ছাড়াও এবছর জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপ থেকে মো: কামরুল হাসান, মামুনুর রশিদ, আলমগীর হোসেন, সুমনা আক্তার, আনোয়ার হোসেন, নেসার উদ্দিন, এস. এম. শাহাদাত হোসেন অনু, খালেদা ইয়াসমিন স্বপ্না, হোসাইন মোহাম্মদ গোলাম রাজিক আদন, হিরা সুলতান, রিয়াদ হোসেন, তনিমা ইসলাম, ফারহানা, মারিয়া জাহান, আব্দুল ওয়াহাব, মুস্তাফিজুর রহমান ও মোঃ রাশেদ ‘ন্যাশনাল সার্ভিস অ্যাওয়ার্ড’ অর্জন করেছেন।

এ বিষয়ে সিনিয়র রোভারমেট আমিনুল ইসলাম বাবু বলেন, স্বীকৃতি সবসময়ই আগ্রহ ও উদ্দীপনা আরও বাড়িয়ে দেয়৷ আমার ক্ষেত্রেও ব্যাতিক্রম নয়। এই আগ্রহ ধরে রেখে ভবিষ্যতে আরও বেশি বেশি সামাজিক কাজে নিজেকে নিয়োজিত রাখার চেষ্টা করবো। আমি সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

ভর্তিচ্ছুদের পাশে জবিস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদ

নিউজ ডেস্ক: দেশের ২২টি সাধারণ এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গুচ্ছভুক্ত বিজ্ঞান ‘ক’ ইউনিটের ভর্তি …

error: Content is protected !!