নানা আয়োজনে কেরানীগঞ্জে বঙ্গবন্ধু ৪৭তম শাহাদাত বার্ষিকী পালিত

ঢাকার কেরানীগঞ্জে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কোরআন খানি, মিলাদ মাহফিল ও এতিমখানার শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। এ সময় বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু উপজেলার পাড়া-মহল্লায় শোক দিবসের বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করেন। এছাড়া সকাল সাড়ে ১১টায় উপজেলা চেয়ারম্যান শাহিন আহমেদ কালিন্দী ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে চরাইল স্কুল মাঠে আয়োজিত শোক দিবসের আলোচনা ও দুস্থদের মাঝে খাবার বিতরণ কর্মসূচিতে অংশগ্রহণ করেন। ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইয়ামিনের নেতৃত্বে এ সময় প্রায় দুই হাজার দুস্থ অসহায় পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।
এর আগে সকাল ৯টায় উপজেলা পরিষদের আয়োজনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মেহেদী হাসানের সভাপতিত্বে এতে উপজেলার বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন।

অন্যান্য সংগঠনের মধ্যে আটি বাজার এলাকা স্থানীয় একটি মাদ্রাসায় কেরানীগঞ্জ উপজেলা মডেল সাব-রেজিস্টার অফিসের আয়োজনে কোরআন খানি ও এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়। এতে উপস্থিত ছিলেন উপজেলা সাব রেজিস্টার ওসমান গনি মন্ডলসহ সাব- রেজিস্ট্রার অফিসের বিভিন্ন কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

দুপুরে উপজেলার গোলামবাজার এলাকায় একটি বিউটি পার্লারে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের ঢাকা জেলা কমিটির আয়োজনে দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। এতে বঙ্গমাতা সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি হাজী মোহাম্মদ শাহ আলম, ঢাকা জেলা সভাপতি সজিব আহমেদ রনিসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়ার অভিযোগ

কেরানীগঞ্জে যৌতুকের দাবিতে নীলা আক্তার নামে এক গৃহবধূকে দুই শিশু সন্তানসহ বাড়ি থেকে বের করে …

error: Content is protected !!