Breaking News
Home / লাইফস্টাইল / নাটোরে বিএনপির মানববন্ধন কর্মসূচি পুলিশি বাধায় পন্ড

নাটোরে বিএনপির মানববন্ধন কর্মসূচি পুলিশি বাধায় পন্ড

সজিবুল ইসলাম হৃদয়, নাটোর প্রতিনিধিঃ

নাটোরে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বিএনপির মানববন্ধন কর্মসূচি পুলিশি বাঁধায় পন্ড হয়ে গেছে। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে শহরের আলাইপুরস্থ দলীয় কার্যালয়ের সামনে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নাটোর জেলা বিএনপির আয়োজনে মানববন্ধনের আয়োজন করে। কিন্তু পুলিশি বাধার কারনে মানববন্ধন পন্ড হয়ে যায়।

পরে নেতা-কর্মীরা দলীয় কার্যালয়ে ফিরে গিয়ে সেখানে প্রতিবাদ সভা করে। উক্ত প্রতিবাদ সভায় অন্যান্যেরা বক্তব্য দেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব রহিম নেওয়াজ, সদস্য শহিদুল আসলাম বাচ্চু, জেলা যুবদলের সভাপতি অাঃ হাই তালুকদার ডালিম, সিংড়া উপজেলা বিএনপির সভাপতি মজিবুর রহমান মুন্টু প্রমূখ।

এসময় বক্তারা বলেন, স্বাধীনতা আজ নির্বাসিত, গণতন্ত্র ও মৌলিক অধিকার হারানো বিজ্ঞপ্তি তে বন্দি খালেদা জিয়া নয় বন্দি আজ বাংলাদেশ। মুক্তি চাই বাংলাদেশের মুক্তি চাই মা খালেদা জিয়ার। এছাড়া বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থার চরম অবনতি হওয়া সত্বেও সরকার তাকে সুস্থ দেখিয়ে জেলখানায় বন্দি করে রেখেছে জানান বক্তারা। চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর কোন ব্যবস্থাই নিচ্ছে না সরকার। অবিলম্বে দ্রুত বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবী জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About নিউজ ঢাকা ২৪

Check Also

সিরাজগঞ্জে সততা স্টোর ও বিজ্ঞান প্রযুক্তি ক্লাবের উদ্বোধন

সজিবুল ইসলাম হৃদয়ঃ সিরাজগঞ্জের তাড়াশ ইসলামিয়া পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে সততা ষ্টোর এবং উপজেলা বিজ্ঞান ...

মেঘনা নদী থেকে আটক ৬ জেলে

হৃদয় এস সরকার,নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীর মেঘনা নদীতে মা ইলিশ ধরার নিষেধাজ্ঞা উপেক্ষা করে ইলিশ শিকারের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *