নরসিংদীতে ব্যবসায়ী কবির হত্যার বিচারের দাবীতে মহাসড়ক অবরোধ

হৃদয় এস সরকার,নরসিংদী: নরসিংদীর বেলাবতে কবির হোসেন (৪০) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার প্রতিবাদ ও বিচারের দাবীতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে এলাকাবাসী। এতে করে সকাল  সাড়ে ১১টা থেকে মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। এতে করে ঢাকা-সিলেট সড়কের দুই দিকে অন্তত ১০ কিলোমিটার এলাকা জুড়ে যানজটের সৃষ্টি হয়। পরে হাইওয়ে পুলিশ এবং বেলাব থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দোষিদের গ্রেপ্তারের আশ্বাস দিলে অবরোধ সরিয়ে নেয় এলাকাবাসী।

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাফায়েত হোসেন পলাশ বলেন, গত শনিবার (২৫ জুন) দুপুরে বেলাব উপজেলার নারায়ণপুর ইউনিয়নের খামারের চর গ্রামে এক ব্যবসায়ী হত্যার ঘটনা ঘটে। হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে স্থানীয়রা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ সমাবেশ করছিলো। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে তাদের আশ^স্ত করি,অচিরেই দোষীদেও বিচারের আওতায় আনা হবে। পরে তারা মহাসড়কের অবরোধ তুলে নিয়েছে।এখন চলাচল স্বাভাবিক হয়েছে।

উল্লেখ্য নিহত কবির হোসেন খামারের চর গ্রামের আব্দুল হাই এর ছেলে ও বারৈচা বাজারের এলপিজি গ্যাস সিলিন্ডারের ব্যবসায়ী ছিলেন। কবির হোসেন স্থানীয় একটি হত্যা মামলার পলাত প্রধান আসামী ছিলেন। দীর্ঘদিন পলাতক থাকার পর স¤প্রতি গ্রেপ্তার হয়ে আদালত থেকে জামিনে ছিলেন তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

নরসিংদীতে পিকি বাংলাদেশ ই-কমার্স লিমিটেডের উদ্বোধন

হৃদয় এস সরকার, নরসিংদী:  নরসিংদীতে পিকি বাংলাদেশ ই-কমার্স লিমিটেড নামে একটি অনলাইন বিপণি বিতানের কার্যক্রম …

error: Content is protected !!