নরসিংদীতে পিকি বাংলাদেশ ই-কমার্স লিমিটেডের উদ্বোধন

হৃদয় এস সরকার, নরসিংদী:  নরসিংদীতে পিকি বাংলাদেশ ই-কমার্স লিমিটেড নামে একটি অনলাইন বিপণি বিতানের কার্যক্রম শুরু হয়েছে। আজ দুপুরে ২২ জুলাই (শুক্রবার) নরসিংদী শহরের অরবিট রেস্টুরেন্ট অ্যান্ড পার্টি সেন্টারে প্রতিষ্ঠানটির শুভ উদ্বোধন করেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক রাসেল বিন হাসানাত। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মাহাবুবুর রহমান মনির। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিকি’র পরিচালক হারুন অর রশিদ, আনিসুর রহমান,সাব্বির ভুইয়া প্রমুখ। প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ফেরদৌস আহমেদ জানান, পিকি ই-কমার্সর কার্যক্রম আজ থেকে দেশব্যাপী চালু করা হলো। শুরুর দিকে ক্যাশ-অন ডেলিভারি পদ্ধতিতে নরসিংদী জেলার মধ্যে হোম ডেলিভারি সিস্টেম থাকলে ও কুরিয়ার সার্ভিসের মাধ্যমে দেশব্যাপী পণ্য পৌঁছে দেবে প্রতিষ্ঠানটি।

সঠিক ব্যবস্থাপনার মাধ্যমে সুষ্ঠু ও সুশৃঙ্খল সেবা দিয়ে অনলাইন ব্যবসাকে ভিন্নতর মাত্রায় রূপ দিবে পিকি। প্রতিষ্ঠানটির পণ্যসমূহের মধ্যে রয়েছে সাজসজ্জা ও ব্যক্তিগত পরিচর্যা, নারীদের পোশাক, পুরুষদের পোশাক, মোবাইল ও গেজেটস, গৃহস্থালি পণ্য, গৃহসজ্জাসামগ্রী ও আসবাবপত্র, খাদ্য ও পানীয়, স্বাস্থ্য পরিচর্যা, শিশুদের খেলনাসামগ্রী ও অন্যান্য জিনিসপত্র। পিকির বাংলাদেশ ই-কমার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইমরান হোসেন বলেন, আমরা দ্রুততম সময়ের মধ্যে দেশের ৬৪ জেলায় পিকি-এর শাখা খোলার প্ল্যান রয়েছে। প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ফেরদৌস আহমেদ আরো বলেন,পিকি নামের সুনাম নরসিংদীর গন্ডি পেরিয়ে দেশ ব্যাপী ছড়িয়ে দেবার লক্ষ নিয়েই আমরা কাজ করে যাচ্ছি নরসিংদীর অনেক তরুণ উদ্যোক্তা রয়েছে যারা এই এপর্স ব্যবহার করে তাদের পর্ণ্য বেচাকেনা করতে পারবে।

নারী উদ্যোক্তাদের জন্য ও সুখবর তাদের হাতের গড়া যে কোন পর্ণ্য এই এপর্স ব্যবহার করে বিক্রি করতে পারবে, নরসিংদী র অনেক পর্ণ্যের জন্য বিখ্যাত যার সুনাম রয়েছে দেশ জুড়ে যেমন কাপড়, কলা লটকন, সহ অসংখ্য পর্ণ্য যা পিকি এপর্সের মাধ্যমে অনায়াসেই ক্রয় বিক্রিয় সম্ভব আমরা খুব দ্রুত সময়ে এর খ্যাতি অর্জন করতে চাই এবং নরসিংদীকে সারা দেশে ছড়িয়ে দিতে চাই উল্লেখ্য, ‘পিকি’ শব্দটি আমরা ইংরেজি শব্দ PICK থেকে নেওয়া; যার অর্থ অনেক সুন্দর জিনিসের মধ্য থেকে আপনার পছন্দেরটি বেছে নেওয়া বা উঠিয়ে নেওয়া

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

নরসিংদীতে গ্রন্থাগার উদ্বোধন ও গীতাপাঠ প্রতিযোগীতা অনুষ্ঠিত

হৃদয় এস সরকার,নরসিংদী: নরসিংদীতে সনাতনী গ্রন্থাগার উদ্বোধন ও গীতাপাঠ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে পলাশ …

error: Content is protected !!