Breaking News
Home / সারাদেশ / নরসিংদীতে তৃতীয় শ্রেণির ছাত্রী আর্তচিৎকার অভিযুক্ত ধর্ষক আলামীন আটক

নরসিংদীতে তৃতীয় শ্রেণির ছাত্রী আর্তচিৎকার অভিযুক্ত ধর্ষক আলামীন আটক

হৃদয় এস সরকার, নরসিংদী প্রতিনিধিঃ মা বললো দোকান থেকে কিছু সদাই নিয়ে আসবার জন্যে, আমি দোকানের উদ্দেশ্যে কিছু দূর যেতেই কে যেনো হঠাৎ পিছন থেকে এসে গামছা দিয়ে আমার মুখটা চেপে ঝাপটে ধরে হিঁচড়ে পাশের বাগানে নিয়ে যেতে লাগলো।

ওনাকে আমি বলি, ভাই অনেক কষ্ট লাগছে আপনার পায়ে পড়ি আমাকে ছেড়ে দেন, রবিবার রাত সাড়ে ৯ টায় নরসিংদী সদর হাসপাতালে বেডে যন্ত্রণায় কাতরাচ্ছে এবং এসব কথা বলে কান্নায় ভেঙ্গে পরছে তৃতীয় শ্রেণী পড়ুয়া এক স্কুল ছাত্রী।

নরসিংদী সদর উপজেলার চিনিশপুর ইউনিয়নের রাজাদি গ্রামের কলাবাগানে সোমবার (১৩ জানুয়ারী) সন্ধ্যা ৬ টার দিকে এ ন্যাক্কারজনক ধর্ষণের শিকার হয়েছে কিন্ডার গার্ডেন স্কুলের পড়ুয়া ঐ শিক্ষার্থী। এ ঘটনায় রাতেই অভিযুক্ত আলামীন ( ৩৫) কে পলাশ উপজেলার নিজ বাসা থেকে সদর থানায় পুলিশ আটক করে।

নরসিংদী হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত ডাক্তার মাহমুদুল কবির বলেন, মেয়েটি আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে এলে তাকে চিকিৎসা দেয়া হয়। প্রাথমিক ভাবে ধর্ষণের আলামত পাওয়া গিয়েছে।

মেয়েটির উন্নত চিকিৎসার জন্যে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠাবার জন্যে বলা হয়েছে এদিকে ভুক্তভোগী মেয়ের পিতা নিউজ ঢাকা ২৪ কে জানায়, আমার মেয়েটির কি অপরাধ ছিলো! যার জন্যে এতো বড় শাস্তি পেতে হচ্ছে তাকে। আমি দরিদ্র রিকশাচালক কোন ভাবে পরিবার চালাছি। ডাক্তার বলছেন এখন ঢাকায় নিয়ে যেতে কোথায় পাবো মেয়ের চিকিৎসার টাকা।

আমার মেয়ের উপর নির্যাতনের বিচার চাই আমি নরসিংদী সদর মডেল থানার ওসি সৈয়দুজ্জামান নিউজ ঢাকা ২৪ কে জানায়, ঘটনার সংবাদ পেয়ে পুলিশের প্রথমে মেয়েটির চিকিৎসার ব্যবস্থা গ্রহণ করি। রাতেই অভিযুক্ত আলামীনকে আটক কর হয়। ভিকটিমের পিতা বাদী হয়ে অভিযুক্তের বিরুদ্ধে নরসিংদী সদর মডেল থানায় মামলা দায়ের করেন।

নিউজ ঢাকা

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About নিউজ ঢাকা ২৪

Check Also

এ্যাসোসিয়েশনের

রাজবাড়ী বার এ্যাসোসিয়েশনের নির্বাচনে সহ সম্পাদক প্রার্থী এ্যাডভোকেট খান মোঃ জহুরুল হক

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি ঃ আগামী ৩০ জানুয়ারী বৃহস্পতিবার আনন্দ ঘন পরিবেশের মধ্য দিয়ে ...

গ্রেড উন্নীত

রাজবাড়ীতে বেতন গ্রেড উন্নীত করনের দাবীতে কর্ম বিরতি

রাজবাড়ী প্রতিনিধি ঃ মাঠ পর্যায়ে জেলা প্রশাসনসহ বিভিন্ন কার্র্যালয়ে কর্মরত কর্মচারীদের ( গ্রেড ১৩-১৬ ) ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *