Breaking News
Home / সারাদেশ / নরসিংদীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী পলাতক
রহস্যজনক

নরসিংদীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী পলাতক

হৃদয় এস সরকার,নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীর মনোহরদী উপজেলায় এক গৃহবধূ মারুফা আক্তার (২০) এর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে । এরপর থেকে সৌদি প্রবাসী স্বামী পলাতক রয়েছেন। নিহত মারুফা বালিপুড়া গ্রামের হারুনু রশীদের ছেলে কবির হোসেনের স্ত্রী।

বৃহস্পতিবার (৯ জানুয়ারী ) সন্ধ্যায় শশুর বাড়ির সিলিং ফ্যানে গলায় ওড়না পেঁচানো অবস্থায় গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ। জানা গেছে , গৃহবধূর মৃত্যুর ঘটনায় স্বামীর বাড়ির লোক দাবী করছে এটা আত্মহত্যা এবং মেয়ের স্বাজনরা বলছেন পূর্ব পরিকল্পিত ভাবে মারুফা আক্তারকে হত্যা করেছে স্বামী ও শশুর বাড়ির লোক। এ নিয়ে সৃষ্টি হয়েছে স্থানীয়দের মাঝে ধোঁয়াশার 

এদিকে গৃহবধূ মা জানিয়েছেন, মারুফার মৃত্যুর খবর পেয়ে তাৎক্ষণিক গিয়ে তারা দেখেন মারুফার গলায় ওড়না পেঁচানো অবস্থায় সিলিং ফ্যানের সাথে আমার মেয়ে ঝুলছে এবং শরীরের বিভিন্ন জায়গায় নির্যাতনে চিহ্ন ও রয়েছে । তিন বছর পূূর্বে মারুফার সাথে বিয়ে হলে কিছু সময় পরেই কবির সৌদি চলে যায়। এরপর থেকে সামান্য বিষয় নিয়ে মারুফার উপর নিযার্তন চালানো শুরু করে শশুর বাড়ির লোকেরা।

এ নিয়ে আমরা মারুফার শশুর বাড়ির লোকদের সাথে দফায় দফায় মিমাংসা করলে ও এতে কোন কাজ হয়নি। নিহতের মা আরো জানায়, এই মাস খানেক আগে সৌদি থেকে দেশে আসে মারুফার স্বামী কবির। এর পরই আমার মেয়ের মৃত্যু! ঘটনার পরে আমার মেয়ের স্বামী কবির পালিয়ে গেছে তাকে কোন ভাবে খোঁজে পাচ্ছিনা। মনোহরদী থানার এস.আই নুরুল আলম জানায় , এ ঘটনার সংবাদ পেয়ে নিহত গৃহবধূ মারুফা আক্তারের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। স্বামী কবির হোসেন পলাতক রয়েছেন । এ বিয়ষে সকল প্রকার আইনি ব্যবস্থা গ্রণন করা হবে ।

নিউজ ঢাকা

আরো পড়ুন,হাড়কাঁপানো তীব্র ঠান্ডায় কাপছে নরসিংদী সহ পুরো দেশ

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About নিউজ ঢাকা ২৪

Check Also

এ্যাসোসিয়েশনের

রাজবাড়ী বার এ্যাসোসিয়েশনের নির্বাচনে সহ সম্পাদক প্রার্থী এ্যাডভোকেট খান মোঃ জহুরুল হক

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি ঃ আগামী ৩০ জানুয়ারী বৃহস্পতিবার আনন্দ ঘন পরিবেশের মধ্য দিয়ে ...

গ্রেড উন্নীত

রাজবাড়ীতে বেতন গ্রেড উন্নীত করনের দাবীতে কর্ম বিরতি

রাজবাড়ী প্রতিনিধি ঃ মাঠ পর্যায়ে জেলা প্রশাসনসহ বিভিন্ন কার্র্যালয়ে কর্মরত কর্মচারীদের ( গ্রেড ১৩-১৬ ) ...