নরসিংদীতে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ, আটক ১

হৃদয় এস সরকার,নরসিংদী: নরসিংদীর নজরপুরে  এক গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে বাদল মিয়া (৫০) নামে এক জনকে আটক করেছে পুলিশ। গতকাল তাকে আটক করে মডেল থানা পুলিশ। এরআগে মঙ্গলবার রাতে সদর উপজেলার চরাঞ্চল নজরপুর ইউনিয়নের নবীপুরা গ্রামে এই ধর্ষণের ঘটনা ঘটে। বুধবার সকালে ভুক্তভোগী ওই গৃহবধূকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়।

নির্যাতিতা ওই নারীর অভিযোগ, মঙ্গলবার প্রতিবেশী এক পরিবারের বিরুদ্ধে সদর থানায় মারধর ও শ্লীলতাহানির লিখিত অভিযোগ দিয়েছিলেন তিনি। এতে ক্ষিপ্ত হয় প্রতিবেশি বাদলসহ অভিযুক্তরা। এই জেরে রাতে স্বামী বাড়িতে না থাকার সুযোগে বাদল মিয়া (৫০) ও অজ্ঞাত আরও এক ব্যক্তি ঘরের টিন ভেঙে ভেতরে প্রবেশ করে তাকে পালাক্রমে ধর্ষণ করে।

এ সময় তাকে ব্যাপক মারধর করে হুমকি দিয়ে পালিয়ে যায় তারা। পরবর্তীতে হাসপাতালে ভর্তি থাকা অবস্থায় অভিযুক্তদের পক্ষ থেকে ঐ নারীকে থানা থেকে অভিযোগ উঠিয়ে নিতে টাকার প্রলোভন দেখান হয়।

ওই গৃহবধূর স্বামী জানান, আমি নদীতে মাছ ধরতে গিয়েছিলাম। মামলা করতে যাওয়ায় আমার অনুপস্থিতিতে ঘরের টিন ভেঙে দুজন মিলে আমার স্ত্রীকে ধর্ষণ করেছেন। তাদের একজন ছিলেন বাদল মিয়া, অন্যজনকে চেনা যায়নি। আমার স্ত্রীকে ধর্ষণের বিচার চাই।

নরসিংদী মডেল থানার (ওসি) ফিরোজ তালুকদার জানান, শ্লীলতাহানী অভিযোগে এক জনকে আটক করা হয়েছে। তদন্ত করে বাকিদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

নরসিংদীতে পিকি বাংলাদেশ ই-কমার্স লিমিটেডের উদ্বোধন

হৃদয় এস সরকার, নরসিংদী:  নরসিংদীতে পিকি বাংলাদেশ ই-কমার্স লিমিটেড নামে একটি অনলাইন বিপণি বিতানের কার্যক্রম …

error: Content is protected !!