নটরডেমিয়ান সোসাইটি অব জবির দপ্তর সম্পাদক মেহেদী

ডেস্ক রিপোর্ট: নটরডেমিয়ান সোসাইটি অব জবি’র কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২২ অনুষ্ঠিত হয়েছে। এতে দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মো.মেহেদী হাসান। এছাড়াও কমিটিতে সভাপতি হিসেবে একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের শিক্ষার্থী রাফসান শরিফ ইমন এবং সাধারণ সম্পাদক হিসেবে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী মো.আরাফাত হোসেন খান নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (১৫ এপ্রিল) দপুর ২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত অনলাইন প্ল্যাটফর্মে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচন পর্যবেক্ষণ ও ভোট গ্রহণ শেষে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার এন আই আহমেদ সৈকত, সহকারী নির্বাচন কমিশনার মোহাম্মদ মামুন ভূঁইয়া ও সিমন সরকার সেগা এবং নির্বাচন পরিচালনা কমিটির সদস্যবৃন্দ।

মোট ১৮টি পদের মধ্যে অনলাইনে কার্যনির্বাহী পরিষদের ১০ টি পদের বিপরীতে নির্বাচন অনুষ্ঠিত হয়। অন্য ৮ টি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংশ্লিষ্ট প্রার্থীরা বিজয়ী হন। নির্বাচনে মোট ভোট প্রদান হয়েছে ২৫৯টি, বাতিল হয়েছে ২০টি। নবনির্বাচিত এই কার্যনির্বাহী কমিটির মেয়াদ হবে এক বছর।

দপ্তর সম্পাদক মো. মেহেদী হাসান বলেন, নটরডেমিয়ান সোসাইটি অব জবির নতুন একটি অধ্যায় শুরু হয়েছে। সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ। সবার সহযোগিতায় সংগঠনকে এগিয়ে নিতে চাই।

অন্যান্য পদে সহ-সভাপতি হিসেবে ইয়াসির আরাথ, যুগ্ম সাধারণ সম্পাদক তন্ময় গোমেজ, সাংগঠনিক সম্পাদক রায়হানুর রহমান সাবা, অর্থ সম্পাদক আলী ইবনে রেজা পাহলভী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আদিব আল আমিন, সাংস্কৃতিক সম্পাদক কে এম নাবিউল হাসান, তথ্য, যোগাযোগ ও প্রযুক্তি সম্পাদক নীলয় কুমার, ছাত্রকল্যাণ সম্পাদক জাহিদুল আবেদিন খান, ক্রীড়া সম্পাদক রাকিব খান রামিম, দুর্যোগ ও ত্রাণ সম্পাদক মো. রাফসান জামিল রাজু নির্বাচিত হয়েছেন।

এছাড়াও কার্যনির্বাহী সদস্য পদে বিজয়ী হয়েছেন মো. সিফাত উল্লাহ খান,সোহান মোল্লা,জোবায়ের হোসাইন,আহাদুজ্জামান মুন্না ও জহিরুল ইসলাম সোহাগ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

ডুসাচের সভাপতি নাসির, সম্পাদক ইসমাইল

ডেস্ক রিপোর্ট: আগামী একবছরের জন্য ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অব চাটখিল(ডুসাচ) এর নতুন কমিটি গঠন …

error: Content is protected !!