Breaking News
Home / প্রচ্ছদ / ধর্ষণ কান্ড; স্বামীকে দায়ী করলেন সাফায়েত এর মা

ধর্ষণ কান্ড; স্বামীকে দায়ী করলেন সাফায়েত এর মা

বর্তমান সময়ে বাংলাদেশের সব চেয়ে আলোচিত ধর্ষণ এর ঘটনার প্রধান আসামি  সাফায়েতের মা  গণমাধ্যমের সামনে মুখ খুললেন।

ধর্ষণ এর ঘটনায় জনাবা নিলুফার জেসমিন এর মন্তব্য জানতে চাওয়া হলে তিনি বলেন, ছেলের অসৎ কাজকর্মের কথা। জানালেন শাফাতের বাবার কারনেই ছেলেটা আজ এত বড় একটা অসৎ কাজ করতে সাহস পেয়েছেন ।  শাফাতের বাবার  প্রশ্রয় পেয়েই আজ বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া মেয়ে দুটোর এত বড় একটা ক্ষতি করেছে  এবং তার লাই পেয়েই ছেলের আজকে এই দশা হয়েছে। মেয়ে দুটোর  সাথে যা হয়েছে তা আসলেই খুব অপরাধজনক কাজ। তাদের অভিযোগ যদি  সত্য হয় তাহলে তার ছেলে বিরাট অন্যায় করেছে বলে মনে করেন তিনি।

সাফায়েতের মাকে প্রশ্ন করার সময় তিনি বার বার কেঁদে উঠছিলেন এবং বলছিলেন এত টাকা আর প্রাচুর্য্য থাকা সত্বেও তাঁর মনে নেই কোন সুখ,নেই  কোন শান্তি । এখন প্রতি দিনই টেলিভিশনের ও খবরেরকাগজে তার ছেলের এই সব অপকর্মে দেখে তিনি লজ্জিত।  সমাজের সকল সকল পেশার মানুষ  এখন তাদের ঘৃণা করে। বর্তমান সময়ের এ ঘটনার কারনে তিনি ভয়ে ভয়ে দিন কাটাচ্ছেন বলে জানিয়েছেন তিনি । এমন কি ভয়ে তাদের নিজেদের বাসাতেও থাকতে  পারছেন না বলে এ জানান তিনি।

কবে থেকে সাফাতে এই অসৎ কাজকর্ম এ বিষয়ে জানতে চাইলে  জনাবা নিলুফার জেসমিন বলেন ,

স্কুলে থাকা অবস্থা থেকেই সাফাত এসব নোংরা কাজ কর্ম করতেন,  খারাপ ছেলেদের সাথে মিশতো বাজে মেয়েদেরকে পার্টিতে যেতো, বাসায় নিয়ে আসতো। সাফাতকে বারণ করা সত্বেও সে আমার কথা মানে নি  সাফায়েতকে মানা করলে তার বাবা সব সময় আমাকে বলতো এই বয়সে ছেলেরা এমন করেই।  সাফায়েত যখন পিয়াসাকে বিয়ে করে ঘরে এনেছিলো তখন  পিয়াসাকে ডিভোর্স করানোর জন্য শাফাতের বাবা সব রকমের চেষ্টা করেছিলো। পিয়াসাকে বিয়ে করার পর  সাফায়েত  অনেক ভালো হয়ে গিয়েছিলো সব ধরনের আজেবাজে নেশা ও আড্ডা ছেড়ে দিয়েছিলো । পিয়াসাকে ডিভোর্স না দেয়ার মত আমার ছিলো কিন্তু সাফায়েতের বাবার কারনেই  পিয়াসাকে ডিভোর্স দিয়েছে ।

নাঈম আশরাফ আমার ছেলেটাকে আরো বেশি নষ্ট করেছে ।  নাঈম  সাফায়েতের সাথে আমাদের বাসায় বেশিভাগ  থাকতো। নাঈম বিভিন্ন ভাবে বিভিন্ন সময় আমার ছেলে  সাফায়েতের কাছ থেকে অনেক  টাকা নিয়েছে।  নাঈমকে বাসায় না আনার জন্য আমি অনেক বার বলেছি। কিন্তু এতে উল্টো আমাকেই ধমক দিতো সাফায়েতের বাবা।

মোঃ মাসুদ

নিউজঢাকা টুয়েন্টিফোর

Published : 2017-05-14; 01.34.00 PM bdST

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About ahmed raju

ইন সা আল্লাহ নিউজ ঢাকা ২৪ এক দিন অনেক দূর এগিয়ে যাবে আপানাদের সাথে নিয়ে। :)

Check Also

রাজবাড়ীতে ৮ রোহিঙ্গা আটক

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী জেলা প্রতিনিধি ঃ রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার পদ্মার মোড় এলাকা থেকে ...

মীর ইমদাদ স্কুলে মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

হৃদয় এস সরকার,নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদী জেলার সুনামধারী মীর ইমদাদ উচ্চবিদ্যাল (স্কুলে) জেলা মাদকদ্রব নিয়ন্ত্রণ কার্যালয়ের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *