Breaking News
Home / ক্যারিয়ার / দ্রব্যমূল্যের বৃদ্ধির প্রতিবাদ ও খালেদা জিয়ার মুক্তির দাবীতে কেরানীগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

দ্রব্যমূল্যের বৃদ্ধির প্রতিবাদ ও খালেদা জিয়ার মুক্তির দাবীতে কেরানীগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

পিয়াজসহ নিত্যা প্রয়োজনীয় দ্রব্যের দাম বৃদ্ধির প্রতিবাদ ও খালেদা জিয়ার মুক্তির দাবীতে সারা দেশের ন্যায় কেরানীগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদীদল ও অঙ্গসংগঠন। গতকাল (সোমবার) সকাল ১০ টায় ঢাকা জেলার কেরানীগঞ্জ উপজেলার জিনজিরাস্থ বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এ সমাবেশের আয়োজন করা হয়। ঢাকা জেলা বিএনপির উদ্দোগে বিক্ষোভ সমাবেশের সভাপতিত্ব করেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও ধারমাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান তমিজ উদ্দিন ।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বর্তমান সরকারকে ব্যর্থ সরকার দাবী করে অবিলম্বে তাদের পদত্যাগ করা এবং দ্রব্যমূল্যের দাম সহনশীল করার  জন্য জোড় দাবী ও খালেদা জিয়ার মুক্তির দাবী জানায়। সমাবেশে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সাংসদ ও বিএনপির কেন্দ্রীয় কমিটি’র ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহান খান। প্রধান অতিথি বক্তব্যে মোঃ শাহজাহান বলেন ভোটার বিহীন এই অবৈধ সরকার গণতন্ত্রের ভাষাই বোঝে না। তারা ভোটের আগের দিন রাতে ব্যালট বাক্স ভোরে জনগনকে মিথ্যা ভোট দেখিয়েছেন। তারা হলো মিড নাইট সরকার।

তারা কি করে সাধারন মানুষের ভাষা বুঝবে। তারা কখনোই দেশ ও দেশের মানুষের ভালো চায় না, এই সরকার লুটের সরকার, এই সরকারের অবৈধ, মিথ্যা মামলায় দেশের প্রথম নির্বাচিত মহিলা প্রধানমন্ত্রী যাকে দেশবাসী গণতন্ত্রের নেত্রী হিসেবে চেনেন, আমাদের দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী, যিনি এই দেশ ও মানুষের কল্যাণে সবসময় আন্দোলন করেছেন। তাকেই আজ জোড়পূর্বক অবৈধ মিথ্যা মামলার আসামি করে আটকিয়ে রেখেছেন। তাই আমি সকল জনগনকে বলতে চাই, আসুন সকলে মিলে আমরা এই অবৈধ সরকারের বিরুদ্ধে একসাথে আন্দোলন নামি এবং দেশ ও দেশের সাধারন জনতার সঠিক অধিকার রক্ষা করি। দেশনেত্রী খালেদা জিয়াকে জেল থেকে বের করি।

সমাবেশে অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, ঢাকা জেলা বিএনপি সাধারন সম্পাদক ও নবাবগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান খন্দকার আবু আসফাক, দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির সভাপতি এডভোকেট নিপুণ রায় চৌধুরী, দক্ষিণ কেরানীগঞ্জ থানার সাধারন সম্পাদক মোজাদ্দেদ আলী বাবু, জেলা যুবদলের সাধারন সম্পাদক ইয়াছিন ফেরদৌস মুরাদ, দক্ষিণ কেরানীগঞ্জ থানা যুবদলে সভাপতি মোকাররম হোসেন সাজ্জাদ, জেলা ছাত্রদলের সভাপতি হাজী মোঃ মাসুমসহ বিএনপির জেলা ও থানা পর্যায়ের প্রায় দুই শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন ।

সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়। মিছিলটি জিনজিরা বিএনপি কার্যলয় থেকে শুরু হয়ে জিনজিরা বাজারসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে আগানগর নিউ গুলশান সিনেমা হলের সামনে গিয়ে শেষ হয়। #

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About ahmed raju

ইন সা আল্লাহ নিউজ ঢাকা ২৪ এক দিন অনেক দূর এগিয়ে যাবে আপানাদের সাথে নিয়ে। :)

Check Also

র‍্যাবের

কেরানীগঞ্জে র‍্যাবের হাতে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ঢাকার কেরানীগঞ্জে মাদক সহ দুই ব্যবসাায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব ১০ এর সিপিসি ...

মহান বিজয় দিবস উপলক্ষে কেরানীগঞ্জ প্রেসক্লাবের উদ্দ্যোগে ক্রীড়া প্রতিযোগীতা শুরু

১৬ ই ডিসেম্বর মহান বিজয় দিবসকে সামনে রেখে কেরানীগঞ্জ প্রেসক্লাবের উদ্দ্যোগে ক্রীড়া প্রতিযোগীতা শুরু হয়েছে। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *