দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মানববন্ধন

ডেস্ক রিপোর্ট: অসাধু সিন্ডিকেট ব্যবসায়ী এবং সরকারের উদাসীনতা দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির জন্য দায়ী বলে অভিযোগ করেছে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট।

বুধবার (৩০ মার্চ) ইসলামী ফ্রন্ট ঢাকা মহানগরের উদ্যোগে জাতীয় প্রেসক্লাবের সম্মুখে দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতির প্রতিবাদে অনুষ্ঠিত এক মানববন্ধনে এ অভিযোগ করে সংগঠনটি।

সংগঠনটির অর্থ সম্পাদক এডভোকেট মুহাম্মদ হেলাল উদ্দীন সভাপতিত্বে এবং এডভোকেট আবুল কালাম আজাদের সঞ্চালনায় অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলোত্তর মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের সাংগঠনিক সচিব সৈয়দ মুজাফফর আহমদ মুজাদ্দেদী বলেন, অসাধু সিন্ডিকেট ব্যবসায়ী এবং সরকারের উদাসীনতা দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির জন্য দায়ী। সরকার জনগণের স্বার্থের কথা বললেও তা কেবল মুখেই সীমাবদ্ধ।

বক্তারা আরো বলেন-এই সরকারের মেয়াদ বৃদ্ধির সাথে বিদ্যুৎগতিতে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতিই প্রমাণ করে সরকারের শুভংকরের ফাঁকি রয়েছে। অবিলম্বে সাধারণ মানুষের দাবী মেনে নিয়ে দ্রব্যমূলের লাগাম টেনে ধরার অনুরোধ জানান। না হয় আগামীতে সরকারকে তার চরম মূল্য দিতে হবে হুশিয়ারী উচ্চারণ করেন।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ ইসলামী যুবসেনার সভাপতি গোলাম মাহমুদ ভূঁইয়া মানিক। বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার সভাপতি মুহাম্মদ সাইফুদ্দিন ও যুবসেনার কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আবু নাসের মুহাম্মদ মুসা, এছাড়াও বক্তব্য রাখেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাফেজ মুফতি মুহাম্মদ জাহিদুর রহমান, মুহাম্মদ মিজানুর রহমান, মোহাম্মদ আরিফুল ইসলাম,ইফরাদুল ইসলাম,শরিফুল ইসলাম, গাজী মুহাম্মদ সাইফুল ইসলাম, শাফায়াত উল্লাহ, মোহাম্মদ উল্লাহ্, আমান উল্লাহ সুন্নী, হোসাইন আহমদ রেযা, বেলায়েত হোসেন প্রমূখ।

পরবর্তীতে একটি বিক্ষোভ মিছিল গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় প্রেসক্লাবে এসে মোনাজাতের মাধ্যমে শেষ হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

সাত বছর পর কমিটি পেলো ফেনী জেলা ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক: দীর্ঘ সাত বছর পর নতুন কমিটি পেলো ফেনী জেলা ছাত্রলীগ। দীর্ঘদিন পর কমিটি …

error: Content is protected !!