Breaking News
Home / লাইফস্টাইল / দেখা হবে ফেইসবুকে নয়, মাঠে-ময়দানে, অফিস,অধিদপ্তর ও মন্ত্রণালয়ে

দেখা হবে ফেইসবুকে নয়, মাঠে-ময়দানে, অফিস,অধিদপ্তর ও মন্ত্রণালয়ে

 

সজিবুল ইসলাম হৃদয়, স্বাস্থ্য ডেস্ক: ম্যাটস্ শিক্ষার্থীদের সংগঠন বঙ্গবন্ধু ডিপ্লোমা স্টুডেন্টস্ এসোসিয়েশানের (বিডিএমএসএ) এর বর্তমান কেন্দ্রীয় কমিটিকে স্থগিত ঘোষণা করে পূর্বের প্রতিষ্ঠাকালীন কেন্দ্রীয় কমিটিকে পূর্ণবহাল করা হয়েছে।

২৬ মে (রবিবার) সংগঠনের সার্বিক পরিস্থিতি বিবেচনা করে ও সংগঠনের পূর্বের অসমাপ্ত কাজ কে সমাপ্ত করবার লক্ষ্য পূনরায় পূর্বের প্রতিষ্ঠাকালীন কমিটি দায়িত্বগ্রহণ করেন।

এসময় সংগঠনের প্রতিষ্ঠাকালীন ও অন্তবর্তীকালীন সভাপতি মুরাদ হোসেন লিমন জানান, বঙ্গবন্ধুর পঞ্চবার্ষিকী পরিকল্পনা (১৯৭৩-৭৮) মোতাবেক ম্যাটস শিক্ষার্থীদের উচ্চ শিক্ষার অধিকার নিশ্চিত করতে ম্যাটস জাতির ১৮ মে ২১০৭ এর বৃহত্তর অান্দোলনের পরিপেক্ষিতে ৪ দাবি সমূহ ১মাসের মধ্যে মেনে নিয়ে যে বিবৃতি দিয়েছি তা অাজও বাস্তবায়িত হয় নি, তাই অন্তবর্তীকালীন কমিটির প্রথম কাজ হবে রেখে যাওয়া অসমাপ্ত কাজ গুলো শেষ করে ম্যাটস শিক্ষার্থীদের ন্যায অধিকার নিশ্চিত করা।

তিনি অারও বলেন, এটাই শেষ বার এবং মরণ কামড়৷ দেখা হবে ফেইসবুকে নয়, মাঠে-ময়দানে, অফিস,অধিদপ্তর ও মন্ত্রণালয়ে। এছাড়া, সমস্ত মান অভিমান কাটিয়ে সংগঠন ও ডিএমএফ জাতির স্বার্থে আবারও প্রত্যেক মহানগর, জেলা ও ম্যাটস কমিটিকে পূর্বের ন্যায় সক্রিয় হওয়ার জন্য আহবান জানান তিনি।

এর অাগে, ২৪ মে (শুক্রবার) সংগঠনের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা ডাঃ খন্দকার ইমদাদুল হক সেলিমের স্বাক্ষরের এক জরুরী বিজ্ঞপ্তিতে বঙ্গবন্ধু ডিপ্লোমা স্টুডেন্টস্ এসোসিয়েশানের এর বর্তমান কমিটিকে স্থগিত ঘোষণা করে পূর্বের কেন্দ্রীয় কমিটির সভাপতি মুরাদ হোসেন লিমন ও সাধারণ সম্পাদক ফাহিম খন্দকার কে পূর্ণবহাল করা হয়।

এছাড়া উক্ত বিজ্ঞপ্তিতে বর্তমানে সাংগঠনিক কর্মকান্ড বিবেচনা করে বর্তমান কমিটি স্থগিত ঘোষণা করে সংগঠনের পূর্বের প্রতিষ্ঠাকালীন কেন্দ্রীয় কমিটি কে অন্তবর্তীকালীন দায়িত্ব গ্রহণ করে সংগঠন কে শক্তিশালী ও পূনরায় সাংগঠনিক অবকাঠামো ফিরিয়ে নিয়ে এসে আগামী এপ্রিল’২০২০ সালের মধ্য জাতীয় কাউন্সিলের মধ্য দিয়ে যোগ্য নেতৃত্ব বাছাই করে দায়িত্ব হস্তান্তর এর জন্য নির্দেশ দেওয়া হয়েছে বলে জানানো হয়।

উল্লেখ্য, অন্তবর্তীকালীন কমিটি দায়িত্বভার নেওয়ার পর অাতিকুল ইসলাম অাতিক ও মো: রুবেল হোসেনের বহিষ্কার অাদেশ প্রত্যাহার করে কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি পদে ও মাহাবুব তালুকদার কে সাংগঠনিক সম্পাদক পদে পূর্ণবহাল করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About নিউজ ঢাকা ২৪

Check Also

নাটোরে ভগবান শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্কঃ নাটোরের লালপুরে সনাতন ধর্মাবলম্বীদের পরমেশ্বর ভগবান শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও ...

বশেমুরবিপ্রবিতে ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা

সুকান্ত সরকার,বশেমুরবিপ্রবিঃ পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমি উপলক্ষে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান এ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: