ইবি ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক পদ প্রত্যাশী ৪৭

পল্লব সিয়াম, ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নতুন নেতৃত্বের জন্য জীবন বৃত্তান্ত নিয়েছে বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগ নির্বাহী সংসদ। এতে শাখা ছাত্রলীগের সভাপতি ও  সম্পাদক পদ প্রত্যাশী ৪৭ জন জীবনবৃত্তান্ত জমা দিয়েছে।

আজ সোমবার বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্র-নজরুল কলা ভবনের গ্যালারিতে উৎসবমুখর পরিবেশে জীবন বৃত্তান্ত গ্রহন করে সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতাগন। কর্মসূচি সফল করতে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীরা সকাল থেকে দলীয় ট্রেন্ডে উপস্থিত হন। পদ প্রত্যাশী নেতাদের সমর্থকদের মুহুর্মুহু স্লোগানে প্রকম্পিত হয় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন চত্বর।

জানা যায়, আজ সোমবার দুপুরে সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় ছাত্রলীগের সমাজসেবা সম্পাদক শেখ স্বাধীন শাহেদ, উপ তথ্য ও প্রযুক্তি সম্পাদক আশিকুর রহমান রূপক এবং সদস্য রাকিব বিন আলমগীর ইসলামী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আসেন। তাদের বরণ করে নেন শাখা ছাত্রলীগের পদ প্রত্যাশী নেতাকর্মীরা। পরে রবীন্দ্র-নজরুল কলা ভবনে সাংগঠনিক দায়িত্ব প্রাপ্ত নেতৃবৃন্দের কাছে জীবন বৃত্তান্ত জমা দেন পদ প্রত্যাশী নেতাগন।

কেন্দ্রীয় নেতৃবৃন্দ জানান, জীবন বৃত্তান্ত যাচাই-বাছাই করা হবে ১৫ থেকে ১৭ ডিসেম্বর। জীবনবৃত্তান্ত কেন্দ্রীয় নির্বাহী সংসদের দপ্তর সেলে প্রদান করা হবে আগামী ১৮ই ডিসেম্বর। পরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ঢাকা থেকে কমিটি ঘোষণা করা হবে।

এর আগে গত (৮ ডিসেম্বর) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে মেয়াদ উত্তীর্ণ হওয়ায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় ছাত্রলীগের সমাজসেবা সম্পাদক শেখ স্বাধীন শাহেদ বলেন, নতুন কমিটির পদ প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত যাচাই-বাছাই করা হবে। ক্যাম্পাসে সুস্থ সুন্দর রাজনীতি চর্চার জন্য ত্যাগী-পরিশ্রমী ছাত্র নেতাদের মূল্যায়ন করা হবে। ছাত্রলীগের গঠনতন্ত্র অনুযায়ী যাদের বয়স আছে, যারা ছাত্র এবং যাদের ক্লিন ইমেজ রয়েছে তাদের সমন্বয়ে শীঘ্রই কমিটির গঠন করা হবে।

উল্লেখ্য, ২০১৯ সালের ১৪ জুলাই রবিউল ইসলাম পলাশ সভাপতি রাকিবুল ইসলাম রাকিবকে সাধারণ সম্পাদক করে ২ সদস্যবিশিষ্ট ১ বছর মেয়াদী কমিটি অনুমোদন করেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির তৎকালীন সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানী।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক হলেন জবির বাসেত

জবি প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী কাজী …

error: Content is protected !!