তিতুমীর কলেজ ছাত্রলীগের সহসভাপতি হলেন গোসাইরহাটের রাজ

ডেস্ক: দীর্ঘ ০৪ বছরের অপেক্ষা পেরিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত রাজধানীর সরকারি তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। রবিবার (১২ জুন) বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়। দীর্ঘ ০৪ বছর পর এ কমিটি পূর্ণাঙ্গ করা হয়েছে।

এ কমিটিতে শরীয়তপুর জেলার গোসাইরহাট পৌরসভা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ডি.এম. তাইজুল ইসলাম রাজুকে সহসভাপতি পদে নির্বাচিত করা হয়েছে।

উল্লেখ্য, স্কুল জীবন থেকেই তিনি ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। ২০১৬ সাল থেকে তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের রাজনৈতিক কর্মকাণ্ডের সাথে জড়িত থাকার ফল পান তিনি।

পূর্ণাঙ্গ কমিটিতে স্থান পাওয়ায় তিনি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন, বাংলাদেশ ছাত্রলীগের সাংগঠনিক অভিভাবক শেখ হাসিনার প্রতি। পাশাপাশি তিনি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তার সাথে সাথে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন সরকারি তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ রিপন মিয়ার প্রতি।

কলেজ ছাত্রলীগের সহ-সভাপতির দায়িত্ব পাওয়ার পর প্রতিক্রিয়ায় তিনি বলেন, আমি সহ-সভাপতি হয়েছি সেটা বড় কথা নয়, আমি ছাত্রলীগের জন্য কি দিতে পেরেছি সেটা বড় কথা। আমি ছাত্রলীগের জন্য কাজ করে যাচ্ছি এবং যাব। পদ-পদবি দায়িত্বমাত্র। ভবিষ্যতেও আমি ছাত্রলীগের একজন নিবেদিত কর্মী হিসেবে কাজ করে যেতে চাই।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক হলেন নরসিংদীর সুজন

ডেস্ক রিপোর্ট: বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক হলেন নরসিংদী মো. সুজন সরকার। সে স্কুল জীবন …

error: Content is protected !!