ঢাবি ছাত্রের মৃত্যুর তদন্ত ও ন্যায় বিচারের দাবিতে মানববন্ধন

আসাদুজ্জামান রাব্বি, কুবি প্রতিনিধি:ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থী হাফিজুর রহমানের মৃত্যুর সুষ্ঠু তদন্ত ও ন্যায় বিচারের দাবিতে মানববন্ধন করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ব্রাহ্মণবাড়িয়া ছাত্রকল্যাণ পরিষদ।

মঙ্গলবার (২৫ মে) দুপুর দুইটায় বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু ভাস্কর্যের পাদদেশে সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মিরাজ খলিফার সঞ্চালনায় ও সাধারণ সম্পাদক রেজাউল করিম শাওনের উপস্থিতিতে এ কর্মসূচি পালন করা হয়।

এ সময় রেজাউল করিম শাওন বলেন, পুলিশের কাছে একটাই দাবি; ঢাবি ছাত্র হাফিজুরের মৃত্যুর যেন সুষ্ঠ তদন্ত হয়। এছাড়া আমরা হাফিজুরের পরিবারের পাশে আছি। যতদিন পর্যন্ত সুষ্ঠ তদন্ত ও ন্যায় বিচার না পাবো তদন্ত আমাদের কর্মসূচি চলবে।

মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাফিউল আলম দীপ্ত, শাখা ছাত্রলীগের উপ-আপ্যায়ণ বিষয়ক সম্পাদক খায়রুল বাসার সাকিব, শাখা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী, ব্রাহ্মণবাড়িয়া ছাত্রকল্যাণ পরিষদের সদস্যরা এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা।

উল্লেখ্য, হাফিজুর রহমান ঢাকা বিশ্ববিদ্যালয়ের তথ্য বিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ে মাইম একশন এর সাধারণ সম্পাদক ছিলেন। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলায়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

লালপুরে মাদ্রাসায় অবৈধ ম্যানেজিং কমিটি গঠনের প্রতিবাদে সংবাদ সম্মেলন

সজিবুল হৃদয়: নাটোরের লালপুর উপজেলার নেঙ্গপাড়া দারুস সুন্নাত আলিম মাদ্রাসায় নিয়মবহির্ভূত ভাবে ম্যানেজিং কমিটি গঠনের …

error: Content is protected !!