ঢাকা মাওয়া মহাসড়কে লরি-সিএনজি সংঘর্ষ ; নিহত-৫ আহত ১

ঢাকার কেরানীগঞ্জে  ঢাকা মাওয়া মহাসড়কের তেঘরিয়া এলাকায় আর্মি ক্যাম্পের সামনে মাটি কাটার বেকু বহনকারী একটি লরির সাথে অপরদিক থেকে আসা একটি সিএনজির মুখোমুখি সংঘর্ষে সড়ক দুর্ঘটনা ঘটে। এতে ৪ জন ঘটনা স্থলেই নিহত হয় এবং দুইজন গুরুত্বর আহত হয়। আহতদের হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় , অপর জনের অবস্থা আশঙ্কাজনক। বৃহস্পতিবার রাত ১ টায়  ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার রাতে বেকু বহনকারী লরিটি ( ঝালকাঠী-শ-১১-০০৩৭) আর্মি ক্যাম্পের ভিতরে যাবার উদ্দেশ্যে ঘুড়ছিলো। এমন সময় একটি যাত্রীবাহী সিএনজি (ঢাকা-মেট্রো-থ-১১-৫৮৩০) পোস্তগোলা থেকে মাওয়ার দিকে যাচ্ছিলো। উভয় গাড়ির গতি বেশি থাকায় সিএনজিটি লরির গতিভেদ করতে না পেরে লরির নিচে চলে যায়। এতে সিএনজি চালকসহ ৪ জন ঘটনা স্থলেই মারা যায়। বাকি দুইজন সিএনজির যাত্রী গুরুত্বর আহত হয়। পরে তাদের উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালে নিয়ে গেলে ১ জন মারা যায়। নিহতরা হলেন: সিএজি চালক মো: তমাল (১৮), যাত্রী জোনায়েদ হোসেন জিহাদ (২৩), নাহিদ হোসেন ফাহিম (২১), মো: সামাদ (২১), মো: জনি (২৮)। আহাদ (২২) নামে অপর একজনের অবস্থা আশংকা জনক।

হাইওয়ে নারায়নগঞ্জ সার্কেল সহকারী পুলিশ সুপার অমৃত সুত্রধর বলেন, বৃহস্পতিবার রাতে কেরানীগঞ্জের তেঘরিয়া এলাকায় একটি লরি ডানদিকে গ্যারেজ স্ট্যান্ডে ঢুকার জন্য ঘোড়ার সময় বিপরীত দিক থেকে একটি সিএনজি দ্রুত গতিতে আসার সময় মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে সিনএজির ৫ জন মারা যায় ও একজন গুরুত্বর আহত হয়। লরিটির চালক ও হেলপার লরি রেখেই পালিয়ে গেছে। এ ঘটনায় দক্ষিন কেরানীগঞ্জ থানায় একটি মামলা পক্রিয়াধীন রয়েছে।#

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে বাড়ি দখল ও মারধোর করার অভিযোগে মানব বন্ধন

ঢাকার কেরানীগঞ্জে জোড়পূর্বক বাড়ি দখল ও মারধোর করার অভিযোগ এনে মো: ইয়াসিন নামে এক ব্যাক্তির …

error: Content is protected !!