ডুসাচের সভাপতি নাসির, সম্পাদক ইসমাইল

ডেস্ক রিপোর্ট: আগামী একবছরের জন্য ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অব চাটখিল(ডুসাচ) এর নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী নুরুল ইসলাম নাসির ও সাধারন সম্পাদক হিসেবে ব্যাংকিং এন্ড ইন্স্যুরেন্স বিভাগের মো: ইসমাইল দায়িত্ব পেয়েছেন।

শনিবার ২৩ এপ্রিল ডুসাচের ইফতার মাহফিল ও নবীন বরণ অনুষ্ঠানে সংগঠনের সাবেক সভাপতি, সাধারণ সম্পাদক ও উপদেষ্টাবৃন্দ এই কমিটি ঘোষণা করেন।

এছাড়াও সহ-সভাপতি হিসেবে আবদুর রহমান ও রেজা আলী চৌধুরী আপস। সাংগঠনিক সম্পাদক হিসেবে জুনায়েদ ও শরীফ হোসাইন শাকিল কে নির্বাচিত করা হয়েছে।

ডুসাচের নবনিযুক্ত সভাপতি নুরুল ইসলাম নাসির বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকেই ডুসাচ নোয়াখালীর চাটখিল উপজেলা থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে আগত সকল শিক্ষার্থীর কল্যানে কাজ করে যাচ্ছে। এছাড়াও শিক্ষার্থীদের যেকোন সমস্যায় ঐক্যবদ্ধভাবে ভাবে কাজ করে যাচ্ছে। আমরা তারই ধারাবাহিকতা রক্ষার পাশাপাশি নতুন কিছু পদক্ষেপের মাধ্যমে ডুসাচকে আরেক ধাপ এগিয়ে নেওয়ার প্রচেষ্টা অব্যাহত রাখবো।

ডুসাচের সাধারণ সম্পাদক মো: ইসমাইল বলেন, আমাদের এই সংগঠন চাটখিল থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সংখ্যা বাড়ানোর লক্ষ্যে বিভিন্ন প্রকার সহযোগিতা মূলক কার্যক্রম পরিচালনা করছে, যেমন- ভর্তি সহায়তা গাইডলাইন। আমরা নতুন যারা দায়িত্বে আসছি, তারা শুধু এই ধারা অব্যাহত রাখতে চেষ্টা করব।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

জবিস্থ স্টেইজ ফর ইউথ ফাউন্ডেশনের সভাপতি রাব্বি, সম্পাদক মিরাজ

নিউজ ডেস্ক: মো: ফজলে রাব্বিকে সভাপতি এবং মো: মিরাজ হোসাইনকে সাধারণ সম্পাদক করে স্টেজ ফর …

error: Content is protected !!