Breaking News
Home / কেরানীগঞ্জ / ডাকাতি মামলার ১৫ দিন পরে ৫ ডাকাত গ্রেপ্তার

ডাকাতি মামলার ১৫ দিন পরে ৫ ডাকাত গ্রেপ্তার

এ.এইচ.এম সাগর:  কেরানীগঞ্জের হযরতপুর ইউনিয়নে গত ১০ অক্টোবর এক দুর্ধর্ষ ডাকাতি সংঘঠিত হয়। আনক্লুলেছ এ ডাকাতির ঘটনার ১৫ দিনের মাথায় ৫ ডাকাতকে গ্রেপ্তার করতে সক্ষম হয় থানা পুলিশ। এই ডাকতির ঘটনায় মোট ৮ জন কাজ করেন। এদের মধ্যে পাঁচজনকে পুলিশ গ্রেপ্তার করতে সক্ষম হয় বাকী ৩ ডাকাত এখোনো পলাতক রয়েছে।

কেরানীগঞ্জ মডেল থানাধীন কলাতিয়া পুলিশ ফাড়ির এস আই মোঃ চুন্নু মিয়া জানান, গত ১০ অক্টোবর কেরানীগঞ্জ মডেল থানাধীন হযরতপুর ইউনিয়নের মানিক নগর এলাকায় জনৈক খোরশেদ তালুকদারের ভাড়াটিয়া বাড়িতে ভাড়াটিয়া অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মচারী মোঃ মফিজ উদ্দিনের ফ্লাটে ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা ঘরের ভিতর ঢুকে আলমারি ভেঙে নগদ তিন লাখ টাকা ও প্রায় ১২ ভরি স্বর্নালংকারসহ ঘরের বেশ কিছু দামী জিনিস লুট করে নিয়ে যায়। এ ঘটনায় পরের দিন ক্ষতিগ্রস্ত মফিজ মিয়া বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় একটি ডাকাতির মামলা দায়ের করেন। (মামলা নং ২৬/১০/ ১৯)।
এস আই চুন্নু মিয়া আরো জানান, থানয় মামলা হওয়ার পরে মামলার তদন্তভার আমার ওপর আসে। তখন আমি কলাতিয়া পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ শাহালম ও কেরানীগঞ্জ মডেল থানার পরিদর্শক (অপারেশন) মোঃ গোলাম সারোয়ার স্যারের সহযোগীতায় বিভিন্ন কৌশল অবলম্বনের মাধ্যমে এক সপ্তাহ কাজ করার পর রোহিতপুর ইউনিয়নের লাকিরচর এলাকা থেকে প্রথমে ডাকাতির সাথে জড়িত রাকিব(২০)কে গ্রেপ্তার করি। রাকিবের জবানবন্দী অনুযায়ী পরবর্তীতে সময়ে বিভিন্ন দিনে আল আমিন (২৮), হক সাহেব (২৮),কাওসার (২৫), দুলাল(২৮)কে গ্রেপ্তার করি। এদের মধ্যে আল আমিন, হক সাহেদ ও রাকিব গতকাল রবিবার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। পরে আদালত তাদের স্বীকারোক্তিমূলক জবানবন্ধী শুনে ৫ ডাকাতকেই জেল হাজতে প্রেরন করেছে।
কেরানীগঞ্জের মডেল থানার অফিসার ইনচার্জ শাকের মোহাম্মদ যুবায়ের জানান, গত ১০ অক্টোবর ডাকাতির ঘটনায় ৮ জন জড়িত থাকার প্রমান পাওয়া গেছে। এদের মধ্যে ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি ৩ জনকে শীঘ্রই গ্রেপ্তার করা হবে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ডাকাতির ঘটনায় ৫ ডাকাতকে পুলিশ গ্রেপ্তার করতে সক্ষম হলেও লুণ্ঠিত মালামাল উদ্ধার করতে পারেননি বলেও এস আই চুন্নু মিয়া স্বীকার করেন। #

নিউজ ঢাকা ২৪

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About এ এইচ এম সাগর

Check Also

বৈরী আবহাওয়ায় বুড়িগঙ্গায় গরুর ট্রলার ডুবি

সারা দেশের ওপর দিয়ে ঘুর্নিঝড় বুলবুল প্রবাহিত হয়ে যাচ্ছে। বুলবুলের কারনে দেশের সব জায়গার আবহাওয়া ...

যুবলীগের দক্ষিনে আলোচনায় যারা

 নিজস্ব প্রতিবেদকঃ শুদ্ধি অভিযানের মতো বড় ধাক্কার পর কেমন হবে যুবলীগের কমিটি- সেই আলোচনা এখন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *