ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্য সার ও বীজ বিতরণ

সুমন হাসান বাপ্পি ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার প্রান্তিক কৃষকদের মাঝে আমন ধানের হাইব্রিড ও উফশী জাতের বীজ সার বিনা মূল্যে বিতরণ করা হয়েছে।
২৯ জুন মঙ্গলবার বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদ চত্বর থেকে কৃষি উপকরণ বিতরণের উদ্বোধন করেন- বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান আলী আসলাম জুয়েল ।

এ সময় উপস্থিত ছিলেন বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা যোবাযের হোসেন , ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন, উপজেলা ভাইস চেয়ারম্যান মাজেদুর রহমান,,কৃষি কর্মকর্তা সুবোধ চন্দ্র রায় , বালিয়াডাঙ্গী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রহমান, বালিয়াডাঙ্গী উপজেলা মৎস্য ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ, বালিয়াডাঙ্গী উপজেলা,প্রেস ক্লাবের সভাপতি রাজিউর রহমান জেহাদ রাজু , প্রমূখ। কৃষি সম্প্রসারণের উদ্যোগে এ সময় ১৫১০ জন কৃষকের মাঝে হাইব্রিড ও উফশী জাতের ধানের বীজ ও সার বিতরণ করা হয়। বালিয়াডাঙ্গী উপজেলা কৃষি কর্মকর্তা সুবোধ চন্দ্র রায় বলেন, ৩৩ শতক(০১ বিঘা) জমির জন্য সরকার বিনামূল্যে বীজ ও সার সহায়তা প্রদান করচ্ছেন। এই উন্নত জাতের বীজ শুধু বালিয়াডাঙ্গী উপজেলা নয় ঠাকুরগাঁও জেলার প্রতিটি উপজেলায় সরবরাহ করা হচ্ছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

লালপুরে মাদ্রাসায় অবৈধ ম্যানেজিং কমিটি গঠনের প্রতিবাদে সংবাদ সম্মেলন

সজিবুল হৃদয়: নাটোরের লালপুর উপজেলার নেঙ্গপাড়া দারুস সুন্নাত আলিম মাদ্রাসায় নিয়মবহির্ভূত ভাবে ম্যানেজিং কমিটি গঠনের …

error: Content is protected !!