ঝিনাইদহে ২৪ ঘন্টায় করোনা ও উপসর্গ নিয়ে ১১ জনের মৃত্যু

 

ঝিনাইদহ প্রতিনিধিঃ
কোনভাবেই থামানো যাচ্ছে না সীমান্তবর্তী জেলা ঝিনাইদহে করোনায় মৃত্যু ও আক্রান্তের সংখ্যা। প্রতিদিন নতুন নতুন রোগি হাসপাতালে ভর্তি হচ্ছে। দীর্ঘ হচ্ছে মৃত্যুর সারি। সর্বশেষ গত ২৪ ঘন্টায় ঝিনাইদহে করোনা ও উপসর্গ নিয়ে ১১ জনের মৃত্যু হয়েছে।এছাড়াও নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ১৫৬ জন।
সিভিল সার্জন ডা: সেলিনা বেগম জানান, গত ২৪ ঘন্টায় ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনা পজেটিভ নিয়ে ৫ জন ও উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। এছাড়াও আক্রান্ত হয়ে বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় শৈলকুপা ১ জন ও হরিণাকুন্ডুতে ১ জন মারা গেছে। এদিকে সকালে ঝিনাইদহ ও কুষ্টিয়া ল্যাব থেকে ৪৫৭ জনের নমুনা পরীক্ষার ফলাফল এসেছে। এদের মধ্যে পজেটিভ এসেছে ১৫৬ জনের। আক্রান্তের হার ৩৪ দশমিক ১৩ ভাগ। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৫ হাজার ১’শ ৭৬ জন।
ঝিনাইদহ সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা: হারুন অর রশিদ জানান, সদর হাসপাতালের করোনা ইউনিটে বর্তমানে ১১৫ জন রোগি চিকিৎসাধীন রয়েছে। শয্যা সংখ্যার তুলনায় বেশি রোগীর কারণে চিকিৎসা দেওয়া কষ্টসাধ্য হয়ে পড়ছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

পাবলিকিয়ান শরীয়তপুর এর ঈদ পুর্নমিলনী অনুষ্ঠিত

পল্লব আহমেদ সিয়াম: পাবলিক বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শরীয়তপুর জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘পাবলিকিয়ান শরীয়তপুর’ এর ঈদ পুর্নমিলনী …

error: Content is protected !!