ঝিনাইদহের কৃতিসন্তান আব্দুল হান্নান এসপি পদে পদোন্নতি পেয়ে হবিগঞ্জ

ঝিনাইদহ শৈলকুপার কৃতি সন্তান আব্দুল হান্নান পুলিশের সুপারিন্টেন্ডেন্ট (এসপি) পদে পদন্নোতি ও কর্মস্থলে নিযুক্ত করা হয়েছে। মঙ্গলবার (৩০ আগস্ট) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এ প্রজ্ঞাপনে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। তিনি উপজেলার শেখপাড়া বাজারের মো. শফিউদ্দিননের পুত্র। তার পদোন্নতিতে দোয়া ও শুভেচ্ছা জানিয়েছেন এলাকাবাসী।

জানা যায়, শৈলকুপার কৃতিসন্তান আব্দুল হান্নান ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ১৯৯৯-২০০০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তিনি ২৭ তম বিসিএস পরীক্ষায় পুলিশ ক্যাডার হিসেবে নিযুক্ত হয়েছে।

এ বিষয়ে এলাকাবাসী বিশিষ্ট ব্যবসায়ী মো. আক্তারুজ্জামান জাসেব, বসন্তপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ নাজমুল ফিরোজ সাগর ও বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার মো আসাদুজ্জামান মাখন গণমাধ্যমকর্মীদের মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন। তারা বলেন এসপি হান্নান আমাদের এলাকার জন্য গর্ব। তার হবিগঞ্জ নবনিযুক্ত হওয়ায় আমরা এলাকাবাসী খুবই আনন্দিত। আমরা চাই তিনি শেখপাড়া ও পাশ্ববর্তী অঞ্চলসহ উপজেলা, জেলা ও দেশের মানুষের উপকারে ও উন্নয়নে সহযোগিতা করবে। তার সার্বিক মঙ্গল কামনা করি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

লালপুরে মাদ্রাসায় অবৈধ ম্যানেজিং কমিটি গঠনের প্রতিবাদে সংবাদ সম্মেলন

সজিবুল হৃদয়: নাটোরের লালপুর উপজেলার নেঙ্গপাড়া দারুস সুন্নাত আলিম মাদ্রাসায় নিয়মবহির্ভূত ভাবে ম্যানেজিং কমিটি গঠনের …

error: Content is protected !!