জাবির রবীন্দ্রনাথ হল ছাত্রলীগের পক্ষ থেকে নবীনদের শুভেচ্ছা ও অভিনন্দন

মোঃ খালেদ সাইফুল্লাহ, (জাবি): ২০১৮-১৯ শিক্ষাবর্ষের আগত নবীন শিক্ষার্থীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর হল ছাত্রলীগ।
গতকাল (২৪ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে আবাসিক এই হলে ফুল দিয়ে নবীন ছাত্রদের বরণ করে নেয় ছাত্রলীগ।
এতে হল ইউনিটের ছাত্রলীগ নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। এসময় তারা ‘এসো নবীন দলে দলে, ছাত্রলীগের পতাকা তলে’সহ বিভিন্ন স্লোগানে নবীন শিক্ষার্থীদের স্বাগত জানান।

প্রথম বর্ষে ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের ক্যাম্পাসে স্বাগত জানিয়ে তাদের পাশে থাকার ঘোষণা দিয়েছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে হল ইউনিটে অবস্থানরত শাখা ছাত্রলীগের সহ-সভাপতি বায়েজিদ রানা বলেন, আমাদের এই সাংস্কৃতিক রাজধানী খ্যাত ক্যাম্পাসে যারা নবীন হয়ে এসেছে তাদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাই।আমি ছাত্রলীগের পক্ষ থেকে তাদের জানাতে চাই র‍্যাগিংয়ের বিরুদ্ধে জাবি ছাত্রলীগ সবসময় সোচ্চার ছিল এবং এখনো আছে,ভবিষ্যতেও থাকবে।

তিনি আরও বলেন,আগেও ছাত্রলীগের কেউ র‍্যাগের সাথে জড়িত ছিল না,এখনো থাকবে না।আর যদি কেও র‍্যাগিংয়ের সাথে জড়িত থাকে তাহলে ছাত্রলীগ তার দায়ভার নিবে না।

এছাড়া হল ইউনিটের ছাত্রলীগ কর্মী তৌফিক আহমেদ বলেন, ছাত্রলীগ সবসময় সাধারণ ছাত্র-ছাত্রীদের পাশে থেকে তাদেরকে সর্বাত্মক সহযোগিতা করে এসেছে।ভর্তি পরীক্ষার সময় তাদের থাকার ব্যবস্থা সহ বিভিন্নভাবে পাশে থেকেছে।এবারও ৪৮ তম আবর্তনের শিক্ষার্থীদের থাকার সুবিধার জন্য বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর হল ইউনিটের পক্ষ থেকে মশারী দেয়ার ব্যবস্থা করা হয়েছে।

তিনি আরও বলেন,আমাদের পক্ষ থেকে অচিরেই ৪৮ তম আবর্তনের সবার অংশগ্রহণে একটি ইনডোর ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করার পরিকল্পনা রয়েছে,যাতে করে সিনিয়র সব শিক্ষার্থীদের সাথে তাদের ভ্রাতৃত্বের সম্পর্ক আরো দৃঢ় হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

৭ দিনেও উদ্ধার হয় নি স্বর্নালংকার ; হতাশ স্বর্ন ব্যবসায়ীরা

গত ১৭ জুন বুধবার ঢাকার দক্ষিন কেরানীগঞ্জের আব্দুল্লাহপুর বাজার এলাকায়  নিউ আল আমিন জুয়েলার্সে ডাকাতির …

error: Content is protected !!