Breaking News
Home / প্রচ্ছদ / জাতীয় মহিলা ক্রিকেট দলে ডাক পেলেন কেরানীগঞ্জের নিপা

জাতীয় মহিলা ক্রিকেট দলে ডাক পেলেন কেরানীগঞ্জের নিপা

২০১৬-১৭ ঢাকা প্রথম বিভাগ ক্রিকেটের সর্বোচ্চ উইকেট শিকারী ও দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রহকারী, ম্যান অব দ্যা টুর্নামেন্ট, কেরানীগঞ্জ ক্রিকেট একাডেমীর অলরাউন্ডার নিপা আক্তার জাতীয় মহিলা ক্রিকেট দলে ডাক পেয়েছেন।

সর্বশেষ ঢাকা প্রথম বিভাগ প্রমিলা ক্রিকেটে সবার নজর কারেন জিঞ্জিরার এই মেয়ে। এর পুরস্কার হিসেবে প্রথমে ঢাকা বিভাগীয় দলে, অতঃপর জাতীয় ক্রিকেট দলে ডাক পেলেন কেরানীগঞ্জ ক্রিকেট একাডেমীর লড়াকু এই নারী।
নিপার এই সাফল্য কেরানীগঞ্জ ক্রিকেট কে আরো এগিয়ে নিবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন একাডেমীর কোচ সোহেল আহমদ টিটু ও ম্যানেজার শাহিন কবির।

কেরানীগঞ্জের গর্ব, জাতীয় ক্রিকেটার মোঃ রফিকের মত সেও জাতীয় দলকে দীর্ঘ দিন সার্ভিস দিবে বলে আশা রাখেন কেরানীগঞ্জ ক্রিকেট একাডেমীর প্রেসিডেন্ট জনাব মনির হোসেন কাজল মোল্লাহ।

নারী ক্রিকেট দলের প্রস্তুতি ক্যাম্পের জন্য সোমবার ৪২ সদস্যের দল ঘোষণা করেছে দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা- বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
আগামী ২০শে জুলাই থেকে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে জাহানারা- নিপাদের প্রস্তুতি ক্যাম্প। আটদিন-ব্যাপী এই ক্যাম্পে ডাক পাওয়া ক্রিকেটারদের মিরপুরের ক্রিকেট গ্র‍্যাউন্ডে রিপোর্টিং করতে নির্দেশ দেওয়া হয়েছে।
ক্যাম্প চলাকালে তিনটি পৃথক দলে ভাগ হয়ে নিজেদের মধ্যে প্রস্তুতি টুর্নামেন্টও খেলবেন নারী ক্রিকেটাররা। তিন দলের নাম দেওয়া হয়েছে- পদ্মা, মেঘনা ও যমুনা। বৃহস্পতিবার ও শুক্রবার প্রস্তুতির পর শনিবার থেকে মাঠে গড়াবে এই টুর্নামেন্ট।

ক্যাম্পে ডাক পাওয়া ক্রিকেটাররাঃ
সালমা খাতুন, রুমানা, জাহানারা আলম, সানজিদা ইসলাম, ফারজানা হক, রিতু মণি, নিগার সুলতানা, সুরাইয়া আজমিন, পান্না ঘোষ, শারমিন আক্তার সুপ্তা, আয়েশা রহমান, খাদিজা-তুল কোবরা, শায়লা শারমিন, নাহিদা আক্তার, ফাহিমা খাতুন, শারমিন সুলতানা, মোর্শেদা খাতুন, জান্নাতুল ফেরদৌস, নুজহাত তাসনিয়া, লতা মণ্ডল, তৃপ্তি মণ্ডল, শামিমা সুলতানা, সানজিদা জান্নাত, লিলি রানি, সুবহানা মোস্তারি, তাজ নাহার, ইশমা তানজিম, পব্রিতা রায়, লাবণি আক্তার, সানদিহা ইসলাম আশা, ইসমাত জাহান ইমু, বৈশাখী সুলতানা ইয়াসমিন, বৃষ্টি রায়, ইসমত আরা, সামিয়া আকতার সালমা, জান্নাতুল ফেরদৌস তিথি, পূজা চক্রবর্তী, আয়েশা আক্তার, তানিয়া সরকার ইলা, হ্যাপি আলম, সোহেলি আক্তার এবং নিপা আক্তার।

 

সামসুল ইসলাম সনেট

নিউজ ঢাকা ২৪ ডটকম

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About ahmed raju

ইন সা আল্লাহ নিউজ ঢাকা ২৪ এক দিন অনেক দূর এগিয়ে যাবে আপানাদের সাথে নিয়ে। :)

Check Also

চোরের পিছনে ১ কিলোমিটার

ঢাকার নিউমার্কেট এলাকায় রোজ শুক্রবার (১৩ সেপ্টেম্বর) মোবাইল চোরের পিছে প্রায় এক কিলোমিটার রাস্তা দৌঁড়ে ...

রাজধানীতে ১৮ মিলিমিটার বৃষ্টি

রাজধানীতে আজ সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুরে মুষলধারে বৃষ্টি নামে। খুব বেশিক্ষণ স্থায়ী না হলেও এ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *