জবি ছাত্রলীগের আংশিক কমিটিতে খুলনা বিভাগের ৬ জন

জবি প্রতিনিধি: এক বছরের জন্য জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগের আংশিক কমিটি গঠন করা হয়েছে।

গত শনিবার কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য অনুমোদিত ৩৫ সদস্য বিশিষ্ট এ কমিটিতে খুলনা বিভাগ থেকে ৬ জনকে মনোনীত করা হয়েছে।

তাদের মধ্যে বাগেরহাট জেলার চিতলমারি উপজেলার দুইজন। তারা হলেন সহ-সভাপতি প্রীতিশ দত্ত রাজ ও সাংগঠনিক সম্পাদক জিনিয়া আফরিন। এক নাম্বার যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন ঝিনাইদহের অঞ্জন চৌধুরী পিংকু।

আরেকজন যুগ্ম সাধারণ সম্পাদক ঋত্বিক রায় বাহাদুরের বাসা যশোরের কেশবপুর উপজেলার পাঁজিয়া ইউনিয়নে। এছাড়া জবি ছাত্রলীগের সর্বকনিষ্ঠ (চতুর্থ বর্ষের) ছাত্রনেতা আব্দুল রায়হানকে সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন। তার বাসা যশোরের সদরে।

অন্যদিকে খুলনা জেলা থেকে একজন শেখ রাসেলকে সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।

যুগ্ম সাধারণ সম্পাদক ঋত্বিক রায় বাহাদুর বলেন, আমাকে যুগ্ম সাধারণ সম্পাদক করায় ধন্যবাদ জানাচ্ছি কেন্দ্রীয় ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয় দাদা ও আমার অভিভাবক সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাদাকে। বঙ্গবন্ধু আদর্শে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে আমরা একতাবদ্ধভাবে কাজ করে যাব।

এদিকে জবি ছাত্রলীগে সর্বকনিষ্ঠ ছাত্রনেতা সাংগঠনিক সম্পাদক আব্দুল রায়হান বলেন, আমাকে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতি।

তিনি বলেন, কৃতজ্ঞতা জ্ঞাপন করছি বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয় ভাই এবং আমার রাজনীতির শেষ ঠিকানা বাংলাদেশ ছাত্রলীগ এর বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাদার প্রতি। বঙ্গবন্ধু আদর্শ যেন তরুণদের মাঝে ছড়িতে দিতে পারি তার জন্য কাজ করে যাব।

উল্লেখ্য, কমিটি বিলুপ্তির ৩৪ মাস পর ইব্রাহিম ফরাজীকে সভাপতি ও আকতার হোসেনকে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

সাত বছর পর কমিটি পেলো ফেনী জেলা ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক: দীর্ঘ সাত বছর পর নতুন কমিটি পেলো ফেনী জেলা ছাত্রলীগ। দীর্ঘদিন পর কমিটি …

error: Content is protected !!