জবিস্থ রাজবাড়ী জেলা ছাত্রকল্যাণের সভাপতি মুন, সম্পাদক আবির

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) রাজবাড়ী জেলা ছাত্র কল্যাণ পরিষদের কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে অর্থনীতি বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী মেহেদী হাসান মুন ও সাধারণ সম্পাদক হিসেবেই  হিসাববিজ্ঞান বিভাগের ২০১৭-১৮ শিক্ষার্থী আবির দাস নির্বাচিত হয়েছেন।

উপদেষ্টামন্ডলী বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান, মোঃ ইমরান হোসেন, এম এ মমিন, ইনজামামুল ইসলাম নিলয়, দেবাশীষ সাহা, সেলিম বিশ্বাস, ফরিদ আহমেদ সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক এর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে কমিটির অনুমোদন দেওয়া হয়।

এছাড়াও নতুন কমিটিতে সহ-সভাপতি হিসেবে রবিউল ইসলাম, আকাশ পারভেজ, যুগ্ম সাধারণ সম্পাদক সাকিবুজ্জামান নিওন, মোঃ সুমন শেখ, সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, হজ্জাতুল ইসলাম রুমি ও জাফরিন জাহান শাম্মী, দপ্তর সম্পাদক সোহান প্রমাণিক, প্রচার সম্পাদক আখের আলী ও অর্থ সম্পাদক হিসেবে রয়েছেন সাগর ভৌমিক।

সভাপতি মেহেদী হাসান মুন বলেন, সকলের সার্বিক সহযোগিতা ও আন্তরিক প্রচেষ্টায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে আমাদের রাজবাড়ী পরিবার হবে একটি সংঘবদ্ধ পরিবার। এই পরিবারকে সাথে নিয়ে এগিয়ে যেতে চাই বহুদূর।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

ডুসাচের সভাপতি নাসির, সম্পাদক ইসমাইল

ডেস্ক রিপোর্ট: আগামী একবছরের জন্য ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অব চাটখিল(ডুসাচ) এর নতুন কমিটি গঠন …

error: Content is protected !!