জবিস্থ যশোর জেলা ছাত্রকল্যাণ থেকে ঋত্বিক-রায়হানকে আজীবন বহিষ্কার!

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) যশোর জেলা ছাত্রকল্যাণ পরিষদ থেকে ঋত্বিক রায় বাহাদুর ও আব্দুল রায়হানকে আজীবন বহিষ্কার করা হয়েছে। রবিবার (৩ এপ্রিল) ছাত্রকল্যাণটির সভাপতি সাকিবুল হাসান ও সাধারণ সম্পাদক রকি আহমেদের স্বাক্ষরিত এক নোটিশে বহিষ্কারের বিষয়টি জানানো হয়।

নোটিশে বলা হয়, যশোর জেলা ছাত্রকল্যাণ পরিষদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কমিটি থাকা সত্ত্বেও প্রধান উপদেষ্টাদের না জানিয়ে পর পর দুইটি বিতর্কিত কমিটি করে সংগঠনের স্বার্থ পরিপন্থী কাজ করায়, নিজেদের ব্যক্তিগত স্বার্থে ছাত্রকল্যাণের ভিতর কোন্দল তৈরি করে দুষ্কৃতকর কাজ করায়, ছাত্রকল্যাণে কখনো সভাপতি না থাকলেও ভুয়া সভাপতি পরিচয় দেয়ায় জরুরি সিদ্ধান্তের ভিত্তিতে ঋত্বিক রায় বাহাদুর (যুগ্ম সাধারণ সম্পাদক, জবি ছাত্রলীগ) ও আব্দুল রায়হান (সাংগঠনিক সম্পাদক, জবি ছাত্রলীগ) কে যশোর জেলা ছাত্রকল্যাণ পরিষদ, জবি থেকে আজীবন বহিস্কার করা হলো।
 নোটিশে আরও বলা হয়, বর্তমান কমিটির সাথে ছাত্রকল্যাণের প্রধান দুই উপদেষ্টা শিক্ষক ও দুইজন কর্মকর্তাসহ আরও অনেক উপদেষ্টা রয়েছেন। তাদের সহযোগিতায় ছাত্রকল্যাণের বড় পিকনিকসহ আর্থিক সহায়তা কার্যক্রম হয়েছে। নতুন এই ভুয়া কমিটি করায় ছাত্রকল্যাণের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. আতিয়ার রহমান তীব্র নিন্দা জানিয়েছেন।
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষে আওয়ামী যুবলীগের কোরআন শরীফ বিতরন

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে থানা আওয়ামী যুবলীগ আয়োজনে জাতির জনক ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও …

error: Content is protected !!