জবিস্থ মানিকগঞ্জ জেলা ছাত্রকল্যাণের সভাপতি রাজিব,সাধারণ সম্পাদক শুভ

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) মানিকগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে মো রাজিব হোসেন এবং সাধারণ সম্পাদক হিসেবে আল আলামিন ইসলাম (শুভ) মনোনীত হয়েছেন।

বৃহস্পতিবার (১৬ জুন ) ১৬ সদস্যবিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে অন্যান পদে সহ-সভাপতি হিসেবে অনিক সরকার, ময়না আক্তার, স্মরণ রায়, মোঃ শামীম সরদার, নুরে আলম, সানজিদ হোসেন পিয়াস, যুগ্ন-সাধারণ সম্পাদক হিসেবে মোঃ বেলায়েত হাসান, হাবিবুর রহমান (হাবিব), সৈকত সাহা, কাজী মর্তুজা, সাংগঠনিক সম্পাদক হিসেবে অনিক দেবনাথ, মাহমুদুল হাসান ও শিঞ্জন এবং দপ্তর সম্পাদক হিসেবে রয়েছেন সোহান মোল্লা।

মানিকগঞ্জ জেলা ছাত্রকল্যাণ কমিটির সভাপতি মোঃ রাজিব হোসেন বলেন, আমাকে মানিকগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি মনোনীত করায় সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। আমি সর্বোত্তম চেষ্টা করে ইতিবাচক কাজের মাধ্যমে আমার সংগঠনকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য দৃঢ় প্রতিজ্ঞ। সকলের কাছে দোয়াপ্রার্থী।

সাধারণ সম্পাদক আলামিন ইসলাম শুভ বলেন, মানিকগঞ্জ জেলা ছাত্রকল্যাণের সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়ে আমি খুবই আনন্দিত।সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞ। ছাত্রকল্যাণকে এগিয়ে নেয়ার জন্য আমার আপ্রাণ চেষ্টা থাকবে। আমাদের সাংগঠনিক কার্যক্রম পূর্বের চেয়ে আরও গতিশীল হবে। সবার দোয়া ও সমর্থন কামনা করি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

ভর্তিচ্ছুদের পাশে জবিস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদ

নিউজ ডেস্ক: দেশের ২২টি সাধারণ এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গুচ্ছভুক্ত বিজ্ঞান ‘ক’ ইউনিটের ভর্তি …

error: Content is protected !!