জবিস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রকল্যাণের পূর্ণাঙ্গ কমিটি গঠন

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ১২তম ব্যাচের শিক্ষার্থী আমিনুল ইসলাম বাবুকে সভাপতি ও ১৩তম ব্যাচের শিক্ষার্থী মাহিমুর রহমান বিজয়কে সাধারণ সম্পাদক করে ১৩১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।
বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) জবিস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদের উপদেষ্টামন্ডলীরা কমিটি অনুমোদন দেন।
কমিটিতে অন্যান্য পদের মধ্যে সহ-সভাপতি হিসেবে আছেন আশরাফুল ইসলাম নিলয়, মোঃ তাইজুদ্দিন,মোছাঃ আদিবা আরা,রাকিব হাসান,পল্লব দাস,মাসুদ রানা,রাজীবুল হাসান ভূইয়া,ইফতি হাসান সাইফুল, হাসান মুহাম্মদ মাহদী,মেহেদি হাসান রাব্বি,আজহারুল ইসলাম রিমন, মাহমুদুল হাসান।
যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আছেন মো. মোস্তাফিজুর রহমান হিমেল,নাইমুর রহমান ভূইয়া,মো. তানভীর রহমান,জুবায়ের আহমেদ,আশিক আহমেদ, তারিফুদ্দোহা সৌম্য,রমজান সরকার,হাসিবুর রহমান,মাসুদুর রহমান অনিক,সাজেদুল ইসলাম চৌধুরী, মো. রফিকুল ইসলাম, আবরার হামীম।
সাংগঠনিক সম্পাদক হিসেবে আছেন তৌহিদুল ইসলাম, হৃদিতা দাস উর্মি,ইশরাক হাসান,ফারজিনা রহমান মুন, সাগর দাস হিমেল,হামিমুল হক সিহাব,অপূর্ব চৌধুরী,খাইরুল ইসলাম অনিক,সুচন্ধা রানি দেব,মীর মো. নৌশাদুন্নবি, প্রশান্ত ভট্টাচার্য, সাইফুর রহমান সাজিদ,ইত্তেসাফ চৌধুরী, ফয়সাল আহমেদ,সন্দীপ পাল,চিন্ময় নন্দী অন্তু।
দপ্তর সম্পাদক হিসেবে কাজী মাহমুদুল হাসান রকি ও উপ-দপ্তর সম্পাদক হিসেবে আছেন মো. রকিব উদ্দীন জয়। প্রচার সম্পাদক হিসেবে মাহমুদুর রহমান সাদ ও উপ-প্রচার সম্পাদক হিসেবে আছেন মো. মোস্তাকিন মিয়া ও তানভীর আহমেদ। অর্থ বিষয়ক সম্পাদক আরমান আহমেদ,উপ-অর্থ বিষয়ক সম্পাদক তৈমুর খান মুবিন ও আসরার আলম মায়েল রয়েছেন। ছাত্রী বিষয়ক সম্পাদক হিসেবে সাদিয়া আফরিন মৌরী, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক হিসেবে রয়েছেন সাহিদা আক্তার ও জান্নাত আরা।
পরিবেশ বিষয়ক সম্পাদক হিসেবে ফারজানা আক্তার লিমা, উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক হিসেবে আল আমিন দিমান ও মাসুম বিল্লাহ, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক হিসেবে জাহিদ হাসান, উপ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক হিসেবে রোমা আক্তার ও মো.  রফিকুল ইসলাম আছেন,ধর্ম বিষয়ক সম্পাদক হিসেবে তালহা,উপ-ধর্ম বিষয়ক সম্পাদক হিসেবে নাফিস ফুয়াদ হাইদার রাফি,সংস্কৃতি বিষয়ক সম্পাদক হিসেবে মাহিয়া চৌধুরী, উপ-সংস্কৃতি বিষয়ক সম্পাদক হিসেবে মো. নুরুজ্জামান, রাহুল দেব ও অনামিকা মল্লিক অনু, সাহিত্য বিষয়ক সম্পাদক হিসেবে আফরোজা জাহান,উপ-সাহিত্য বিষয়ক সম্পাদক হিসেবে আহাদ রাইম,শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক হিসেবে জান্নাত সরকার নিতু, উপ-শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক হিসেবে রিয়াজুল জান্নাত ও ইতি আক্তার আছেন।
বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে শরীফ সরকার, উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে তানজিনা ইসলাম দৃষ্টি, আইন বিষয়ক সম্পাদক পদে নিলয় পাল, উপ-আইন বিষয়ক সম্পাদক পদে নাজমুস সাকিব,সৈয়দা নূরিন আশা ও শাহারিয়ার রশিদ, কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক পদে আফসানা আক্তার মিম, উপ-কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক পদে দীপ্ত রায় ও সালামত উল্লাহ, আপ্যায়ন বিষয়ক সম্পাদক পদে সাইফুল্লাহ সিজান, উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক পদে আরিফ,মো. রাসেল মিয়া ও আহাম্মেদ আলী আছেন। সমাজসেবা বিষয়ক সম্পাদক পদে শাহজালাল আহমেদ,উপ-সমাজসেবা বিষয়ক সম্পাদক পদে মনিরা বেগম,সাদিয়া নুর ইয়াসমিন ও আমিনা, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক হিসেবে আকিব জাবেদ,উপ-ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক পদে লাবণ্য ও মো. মনিরুজ্জামান দিমন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুক্তার হোসাইন, উপ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হিসেবে জুনাইদ হোসেন ও মো. আরিফুজ্জামান ভূইয়া আছেন।
গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক পদে তামিমা সুলতানা ও উপ-গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক পদে মাকসুদা আক্তার পিংকি, গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে মো. আব্দুর রহমান, উপ-গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে বিজয় বণিক ও বিদ্যুৎ সরকার আছেন।
সহ-সম্পাদক হিসেবে আছেন মো. হেলাল উদ্দীন,নুসরাত জাহান,হৃদয় চৌধুরী, তামিম সরকার,আফ্রিন মিথিলা, জাহিদ,ওমর ফারুক,তশফা ইসলাম,আশরাফুল ইসলাম রিফাত,বায়েজীদ সরকার,তুষার ইমরান ও রুবেল দাস। এছাড়াও কমিটিতে সদস্য হিসেবে আছেন আইয়ুবুর রহমান, মো. জাহিদুল হাসান,আলিশা আয়াত জান্নাত,আইরিন হক,ফেরদৌসী আক্তার তামান্না,হৃদয় হাসান,লাবণ্য জোহরা,মোক্তাদির শিকদার,মারফিনা সিকদার,বোরহান উদ্দীন, তাছনিম সরকার প্রান্তি,ইয়ানুর আলম,শুভ হাসান হৃদয়,সারোয়ার সানি,সৈয়দ নিনাদ,রাজ হোসাইন,নুসরাত রহমান ইকরা,নুসরাত জাহান,হাবিবুর রহমান,হৃদয় হাসান ও মাহেদি।
জবিস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি আমিনুল ইসলাম বাবু বলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রকল্যাণকে পূর্বের থেকে অধিক গতিশীল করে গড়ে তোলার জন্য কমিটি বর্ধিত করা হয়েছে। যা এই প্রথমবারের মত হয়েছে৷ সকলে মিলে মিশে  শিক্ষার্থীদের সর্বোচ্চ কল্যাণ করাই থাকবে আমাদের মূল লক্ষ্য। আমরা চেষ্টা করবো অসহায় শিক্ষার্থীদের মাঝে বৃত্তি সহ সুযোগ সুবিধামূলক বিভিন্ন ব্যবস্থা করে দিতে।
সাধারণ সম্পাদক মাহিমুর রহমান বিজয় বলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অন্যতম সক্রিয় এবং বৃহৎ আঞ্চলিক ছাত্রসংগঠন। কমিটিকে বর্ধিত করে আমরা সকলকে তাদের যথাযথ মূল্যায়ন করার চেষ্টা করেছি। আমরা প্রত্যাশা রাখি সকলকে নিয়ে আমরা একটি আদর্শ আঞ্চলিক পরিবার হয়ে উঠবো।
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

জবিতে অনুমোদন পেল বঙ্গবন্ধু চেয়ার

ফেরদৌসী তামান্না, জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে প্রতিষ্ঠিত হতে চলেছে বঙ্গবন্ধু চেয়ার। গত ১৮ সেপ্টেম্বর জগন্নাথ …

error: Content is protected !!