জবিস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রকল্যাণের সভাপতি আমিনুল, সম্পাদক বিজয়

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের আমিনুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক হিসেবে গণিত বিভাগের মাহিমুর রহমান বিজয় মনোনীত হয়েছেন।

শুক্রবার (২২ এপ্রিল) উপদেষ্টা মন্ডলীরা কমিটি অনুমোদন দেন।

কমিটিতে অন্যান্য পদে সিনিয়র সহ-সভাপতি হিসেবে আশরাফুল ইসলাম নিলয়, সহ-সভাপতি মো: তাইজুদ্দিন, মোছা: আদিবা আরা, রাকিব হাসান, পল্লব দাস, মাহাদী হাসান, রমজান ও মাসুদ রানা, যুগ্ম সাধারণ সম্পাদক: মো: মোস্তাফিজুর রহমান হিমেল, নাইমুর রহমান ভূঁইয়া, এম তানভীর রহমান, জুবায়ের আহমেদ ও আশিক আহমেদ, সাংগঠনিক সম্পাদক তৌহিদুল ইসলাম, হৃদিতা দাস ঊর্মি, ইশরাক হাসান, ফারজিনা রহমান মুন, সাগর দাস হিমেল, হামিমুল হক সিহাব,খাইরুল ইসলাম অনিক, প্রচার সম্পাদক মাহমুদুর রহমান সাদ, দপ্তর সম্পাদক কাজী মাহমুদুল হাসান রকি, শিক্ষা বিষয়ক সম্পাদক জান্নাত সরকার নিতু ও ছাত্রী বিষয়ক সম্পাদক হিসেবে সদিয়া আফরিন মৌরী রয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি আমিনুল ইসলাম বাবু বলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার সাধারণ শিক্ষার্থীদের পাশে থাকার পাশাপাশি তাদের স্বার্থে কাজ করতে চাই। সকলকে একতার ভেতর এনে অসহায় ও দরিদ্র শিক্ষার্থীদের কল্যাণ নিশ্চিত ও বৃত্তি দেওয়ার জন্য চেষ্টা করব। সর্বশেষ আমরা সবাই যেন ঐক্যবদ্ধ হয়ে থাকতে পারি সেটির দিকে খেয়াল রাখব।

সাধারণ সম্পাদক মাহিমুর রহমান বিজয় বলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদ ভ্রাতৃত্ব ও বন্ধনের সংগঠন। আমাদের জেলা ছাত্রকল্যাণ হবে ৬৪ জেলার মধ্যে অনন্য এটাই আমাদের লক্ষ্য।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

ডুসাচের সভাপতি নাসির, সম্পাদক ইসমাইল

ডেস্ক রিপোর্ট: আগামী একবছরের জন্য ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অব চাটখিল(ডুসাচ) এর নতুন কমিটি গঠন …

error: Content is protected !!