জবিস্থ বরিশাল জেলা ছাত্রকল্যাণের যুগ্ম সাধারণ সম্পাদক রুদ্র

ডেস্ক রিপোর্ট: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) দীর্ঘ ৫ বছর পর বরিশাল জেলা ছাত্রকল্যাণ পরিষদের কমিটি (আংশিক) গঠন করা হয়েছে। এতে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী ফাইয়াজুল আজাদ রুদ্র। এছাড়াও কমিটিতে সভাপতি হিসেবে শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটের শিক্ষার্থী সাইদুল ইসলাম সাঈদ ও সাধারণ সম্পাদক হিসেবে নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী শরিফুল ইসলাম হিমু নির্বাচিত হয়েছেন।

বুধবার (৬ মার্চ) বরিশাল জেলা ছাত্রকল্যাণ পরিষদের উপদেষ্টা মন্ডলীরা এই কমিটি অনুমোদন দেন।

বরিশাল জেলা ছাত্রকল্যাণ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক ফাইয়াজুল আজাদ রুদ্র বলেন, দীর্ঘদিনের অচলাবস্থা শেষে বরিশাল জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি করা হয়েছে। উপদেষ্টামন্ডলীদের ধন্যবাদ কমিটি গঠন করায়। বরিশাল জেলার ভাই-বোনদের কল্যাণে সবাইকে সাথে নিয়ে কাজ করতে চাই।

কমিটিতে অন্যান্য পদে সহ সভাপতি হিসেবে শফিকুল ইসলাম আপন, কাজী মোকছেদ, আবু রায়হান, রাকিব শরীফ, মোঃ রায়হান বাহাদুর এবং মেহেজাবিন মোনা, যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে আমিনুল ইসলাম আলিফ ,কামরুন নেছা লোপা এবং মোঃ সিয়াম হোসাইন , সাংগঠনিক সম্পাদক হিসেবে মোঃ মাহমুদুল হাসান ইমন, দূর্জয় খাসকেল, রাজীব আহমেদ জীবন এবং নিপা রাণী সাহা, দপ্তর সম্পাদক হিসেবে মোঃ রাজিব হোসাইন রাজু ও প্রচার সম্পাদক হিসেবে নাঈমউর রহমান নির্বাচিত হয়েছেন।

প্রসঙ্গত, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বরিশাল জেলার শিক্ষার্থীদের সার্বিক কল্যাণে আগামী ১ বছরের জন্য এই কমিটি গঠন করা হয়েছে। আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

জবিস্থ স্টেইজ ফর ইউথ ফাউন্ডেশনের সভাপতি রাব্বি, সম্পাদক মিরাজ

নিউজ ডেস্ক: মো: ফজলে রাব্বিকে সভাপতি এবং মো: মিরাজ হোসাইনকে সাধারণ সম্পাদক করে স্টেজ ফর …

error: Content is protected !!