জবিস্থ বরিশাল জেলা ছাত্রকল্যাণের সাংগঠনিক সম্পাদক জীবন

ডেস্ক রিপোর্ট: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) দীর্ঘ ৫ বছর পর বরিশাল জেলা ছাত্রকল্যাণ পরিষদের কমিটি (আংশিক) গঠন করা হয়েছে। এতে সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের আধুনিক ভাষা ইন্সটিটিউটের শিক্ষার্থী রাজীব আহমেদ জীবন। এছাড়াও কমিটিতে সভাপতি হিসেবে শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটের শিক্ষার্থী সাইদুল ইসলাম সাঈদ ও সাধারণ সম্পাদক হিসেবে নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী শরিফুল ইসলাম হিমু নির্বাচিত হয়েছেন।

বুধবার (৬ মার্চ) বরিশাল জেলা ছাত্রকল্যাণ পরিষদের উপদেষ্টা মন্ডলীরা এই কমিটি অনুমোদন দেন।

বরিশাল জেলা ছাত্রকল্যাণ পরিষদের সাংগঠনিক সম্পাদক রাজীব আহমেদ জীবন বলেন, বরিশাল জেলার ভাই-বোনদের কল্যাণে সবাইকে সাথে নিয়ে কাজ করতে চাই। সবার সহযোগিতা প্রয়োজন। কমিটির সাথে সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা।

কমিটিতে অন্যান্য পদে সহ সভাপতি হিসেবে শফিকুল ইসলাম আপন, কাজী মোকছেদ, আবু রায়হান, রাকিব শরীফ, মোঃ রায়হান বাহাদুর এবং মেহেজাবিন মোনা, যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে আমিনুল ইসলাম আলিফ ,কামরুন নেছা লোপা এবং মোঃ সিয়াম হোসাইন , সাংগঠনিক সম্পাদক হিসেবে মোঃ মাহমুদুল হাসান ইমন, দূর্জয় খাসকেল এবং নিপা রাণী সাহা, দপ্তর সম্পাদক হিসেবে মোঃ রাজিব হোসাইন রাজু ও প্রচার সম্পাদক হিসেবে নাঈমউর রহমান নির্বাচিত হয়েছেন।

প্রসঙ্গত, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বরিশাল জেলার শিক্ষার্থীদের সার্বিক কল্যাণে আগামী ১ বছরের জন্য এই কমিটি গঠন করা হয়েছে। আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

ডুসাচের সভাপতি নাসির, সম্পাদক ইসমাইল

ডেস্ক রিপোর্ট: আগামী একবছরের জন্য ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অব চাটখিল(ডুসাচ) এর নতুন কমিটি গঠন …

error: Content is protected !!