জবিস্থ পিরোজপুর জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে বেল্লাল-সোহেল

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) পিরোজপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের কমিটি গঠন করা হয়েছে। এতে মার্কেটিং বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী বেল্লাল হোসেন খান সভাপতি এবং ম্যানেজমেন্ট স্টাডিস বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী মো. সোহেল রানাকে সাধারণ সম্পাদক নিযুক্ত করা হয়েছে।

পিরোজপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদের উপদেষ্টা মন্ডলী বিশ্বজিত পাল, নিউটন হালদার, গোলাম ফেরদৌস ইব্রাহিম, হিমাদ্রী শেখর মন্ডল, ড. মিরাজ হোসেন, পুলক গরামী, জামাল হোসেন,মিরাজ আকন, এস এম তৌকির আহমেদসহ অন্যান্য উপদেষ্টাগন ও সাবেক সভাপতি এবং সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ৩৯ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটিতে সহ-সভাপতি হিসাবে সানাউল্লাহ ফাহাদ, অভিজিৎ হালদার। যুগ্ম সাধারণ সাধারণ সম্পাদক হিসেবে তাজুল ইসলাম, সুস্মিতা হালদার। সাংগঠনিক সম্পাদক হিসেবে রকিব, কাকন, জহিরুল ইসলাম ও তানভীরকে নিযুক্ত করা হয়।

নব-নির্বাচিত সভাপতি বেল্লাল হোসেন খান বলেন, আমি আশাবাদী সকলের সার্বিক সহযোগিতা ও আন্তরিক প্রচেষ্টায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে আমাদের পিরোজপুর জেলা পরিবার হবে একটি সংঘবদ্ধ পরিবার। সৃষ্টিকর্তার অশেষ কৃপা, সকলের দোয়া ও ভালোবাসায় এই পরিবারকে সাথে নিয়ে এগিয়ে যেতে চাই বহুদূর।

সংগঠনের নব-নির্বাচিত সাধারণ সম্পাদক সোহেল রানা অনুভূতি প্রকাশ করে বলেন, আমরা পিরোজপুরের সকল শিক্ষার্থীদের পাশে থাকার মাধ্যমে আমাদের সংগঠনকে সামনে এগিয়ে নিয়ে যাব। সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

সাত বছর পর কমিটি পেলো ফেনী জেলা ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক: দীর্ঘ সাত বছর পর নতুন কমিটি পেলো ফেনী জেলা ছাত্রলীগ। দীর্ঘদিন পর কমিটি …

error: Content is protected !!