জবিস্থ গাজীপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি মাইজান, সম্পাদক শাকিল

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) গাজীপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের  আংশিক কমিটির অনুমোদন গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে মুসান্না মাইজান এবং সাধারণ সম্পাদক হিসেবে জুবায়ের আল মাহামুদ আকন্দ (শাকিল) দায়িত্ব পেয়েছেন।

গত ৩১ জুলাই নতুন কমিটি গঠন করা হয়। আগামী এক বছরের জন্য উপদেষ্টাদের সিদ্ধান্তে গাজীপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের আংশিক কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে অন্যান্য পদে সহ-সভাপতি হিসেবে রয়েছেন পেলেন সোহানুর রহমান, মোস্তফা কামাল রাফাত, রফিকুল হাসান রিফাত , মারুফ আহমেদ ও তামান্না হক জেমী। যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে মেহেদী হাসান, ফাহাদ হোসেন,যায়েদ হোসাইন এবং অনিক পল রোজারিও আছেন।

প্রসঙ্গত, জবিস্থ গাজীপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের সর্বশেষ পূর্ণাঙ্গ কমিটি হয়েছিলো ২০১৮ সালে। ঐ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক ছিলেন মাসুদুর রহমান মহী ও কাওসার আহমেদ।

এরপর গত ২৬ এপ্রিল নতুন কমিটি গঠনের জন্য দুই মাসের আহবায়ক কমিটি গঠন করা হয়। সেই কমিটিতে আতিক হাসানকে আহবায়ক ও সোহানুর রহমান সোহানকে যুগ্ন আহবায়ক করে কমিটি অনুমোদন দেওয়া হয়। আহবায়ক কমিটির মেয়াদ শেষ হওয়ার পর নতুন কমিটি অনুমোদন দেয়া হয়। এই কমিটি আগামী ১বছর দায়িত্ব পালন করবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

ন্যাশনাল সার্ভিস অ্যাওয়ার্ড পেলো জবির সিনিয়র রোভারমেট আমিনুল

জবি প্রতিনিধি: প্রতি বছরের ধারাবাহিকতায় এবারো বাংলাদেশ স্কাউটস এর জাতীয় সদরদপ্তর কর্তৃক প্রদানকৃত ‘ন্যাশনাল সার্ভিস …

error: Content is protected !!