জবিতে যশোর জেলা ছাত্রকল্যাণের নামে ভুয়া কমিটি!

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে যশোর জেলা ছাত্রকল্যাণ পরিষদের নামে ফের ভুয়া কমিটি করা হয়েছে। আজ রবিবার (২ এপ্রিল) রাতে ছাত্রকল্যাণটিতে আবির হায়দার আকাশকে সভাপতি ও সাকিব হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়। সেখানে প্রধান উপদেষ্টাদের নাম থাকলেও তারা এ বিষয়ে কিছুই জানেন না এবং কয়েকজনের স্বাক্ষর জাল বলে অভিযোগ পাওয়া গেছে।

ছাত্রকল্যাণের কমিটিতে দেখা যায়, কমিটির প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. আতিয়ার রহমান ও অধ্যাপক ড. নূর মোহাম্মদ এর নাম রয়েছে। কিন্তু তাদের কোন স্বাক্ষর নেই।

কমিটির বিষয়ে জানতে চাইলে ছাত্রকল্যাণের উপদেষ্টা অধ্যাপক ড. নূর মোহাম্মদ বলেন, আমি কমিটির বিষয়ে কিছুই জানি না। সাকিব-রকির কমিটি কয়েকদিন আগে পিকনিক করলো। তাদের মাধ্যমে কমিটি ভালো চলছে। নতুন কমিটিতে আমার কোন সম্পৃক্ততা নেই।

এছাড়া উপদেষ্টাদের প্যানেলে দুইজন কর্মকর্তা আজিজুর রহমান ও আশিকুজ্জামান এবং জবি শাখা ছাত্রলীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক মৃত্যুঞ্জয় দাশের নাম থাকলেও তারা কিছুই জানেন না বলে অভিযোগ পাওয়া গেছে।

এবিষয়ে মৃত্যুঞ্জয় দাশ বলেন, আজকের নতুন এই কমিটির বিষয়ে আমি অবগত নই। সাকিব-রকির নেতৃত্বে ঐক্যবদ্ধ যশোর জেলা ছাত্রকল্যাণের এগিয়ে যাওয়াকে বাধা সৃষ্টির জন্য কিছু দুষ্কৃতকারীরা এমন ভুয়া কমিটি করেছে হয়তো।

কমিটিতে সৌরভ ভট্টাচার্য্য নামে একজন উপদেষ্টার স্বাক্ষর থাকলেও তিনি যশোরের মনিরামপুরে আছেন। স্বাক্ষর করেননি, জাল স্বাক্ষর দেয়া হয়েছে বলে জানান।

এদিকে নতুন কমিটিতে জবি শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল রায়হানকে সমন্বয়ক করা হলেও কমিটির বিষয়ে তিনি কিছুই জানেন বলে অভিযোগ করেন।

তিনি বলেন, আমি নতুন কমিটির বিষয়ে কিছুই জানি না। সাকিব-রকি কমিটির উপদেষ্টা ছিলাম। বর্তমান কমিটিতে আমাকে সমন্বয়ক করলেও এর সাথে সম্পৃক্ততা নেই।

এদিকে যশোর জেলা ছাত্রকল্যাণ পরিষদের বর্তমান সভাপতি সাকিবুল হাসান বলেন, আজ গুটিকয়েকজন মিলে আমাদের কমিটি থাকা সত্ত্বেও নতুন ভুয়া কমিটি করেছে। আমাদের প্রধান দুই উপদেষ্টা শিক্ষক, দুই কর্মকর্তাসহ অধিকাংশ উপদেষ্টার স্বাক্ষর নেই। একজনের স্বাক্ষর জাল।

তিনি বলেন, এর আগেও তারা আরেকটি ভুয়া কমিটি করেছিল। কিন্তু কেউ তাদের সাথে যায়নি। আমরা এর নিন্দা জানিয়েছি। এছাড়া কয়েকদিন আগে আমরা পিকনিক করেছি। সেখানে সকল শিক্ষক ও ছাত্রছাত্রীরা ছিল। আমাদের এগিয়ে যাওয়াকে বাধাগ্রস্ত করতে কিছু দুষ্কৃতকারী এগুলো করেছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষে আওয়ামী যুবলীগের কোরআন শরীফ বিতরন

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে থানা আওয়ামী যুবলীগ আয়োজনে জাতির জনক ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও …

error: Content is protected !!