জবিতে বরিশাল জেলা ছাত্রকল্যাণের সাধারণ সম্পাদক হলেন শরিফুল ইসলাম হিমু

ডেস্ক রিপোর্ট: ঐতিহ্যবাহী বরিশাল জেলা ছাত্রকল্যাণ পরিষদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সাধারণ সম্পাদক হয়েছেন নৃবিজ্ঞান বিভাগ ২০১৬-১৭ বর্ষের শিক্ষার্থী শরিফুল ইসলাম হিমু। গত বুধবার সংগঠনের উপদেষ্টামন্ডলী এক কমিটির অনুমোদন দেন।

বরিশাল বানারিপাড়ার বাসিন্দা ব্যবসায়ী শামসুল হক ও গৃহিনী মাকসুদা খানমের তিন পুত্র সন্তানের সবার বড় শরিফুল ইসলাম হিমু। তার শৈশব কেটেছে বরিশাল জেলার বানারিপাড়ায়। তিনি বলদিয়া মলুহার মাধ্যমিক বিদ্যালয় থেকে মাধ্যমিক ও আলহাজ্ব আবদুর রহমান ডিগ্রি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেন।

শরিফুল ইসলাম হিমু বলেন, দীর্ঘ ৬ বছর পরে ঐতিহ্যবাহী বরিশাল জেলা ছাত্রকল্যাণের কমিটি হয়েছে। আমার উপর ভরসা রেখে উক্ত কমিটিতে আমাকে সাধারণ সম্পাদক পদে মনোনীত করায় সম্মানিত উপদেষ্টামন্ডলী সহ সকল সমন্বয়কদের আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

তিনি আরও বলেন, বরিশাল জেলা থেকে আগত সকল ছাত্রছাত্রীদের কল্যানে কাজ করার জন্য আমাকে যে দায়িত্ব প্রদান করা হয়েছে, আমি সর্বোচ্চ চেষ্টা করবো প্রতিটি ছাত্রছাত্রীর খোঁজ খবর নেয়ার এবং তাদের যে কোনো প্রয়োজনে তাদের পাশে দাঁড়ানোর।

ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে বলেন, সামাজিক কার্যক্রম এবং সবার কল্যানে কাজ করার মাধ্যমে বরিশাল জেলা ছাত্রকল্যাণকে একটি ব্র‍্যান্ড হিসেবে তুলে ধরতে এবং আমাদের ঐতিহ্যকে ধরে রাখতে নিরলসভাবে পরিশ্রম করবো ইনশাআল্লাহ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

ডুসাচের সভাপতি নাসির, সম্পাদক ইসমাইল

ডেস্ক রিপোর্ট: আগামী একবছরের জন্য ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অব চাটখিল(ডুসাচ) এর নতুন কমিটি গঠন …

error: Content is protected !!