জবিতে নাটোর জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে অপু-সাজ্জাদ

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) নাটোর জেলা ছাত্রকল্যাণ পরিষদের কমিটি গঠন করা হয়েছে। এতে অনুজীববিজ্ঞান বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী মোঃ আমিনুল ইসলাম অপু সভাপতি ও দর্শন বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী মোঃ সাজ্জাদ রহমান সোহাগকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) উপদেষ্টা মন্ডলীর মোঃ ফরহাদ হোসেন ফরহাদ, নিয়ামুল ইসলাম, আরাফাত আহমেদ অভি, সোহানুর রহমান, প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ নাজিম উদ্দিন তুষার, ও সাধারণ সম্পাদক মোঃ জামাল উদ্দিন এর সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে কমিটির অনুমোদন দেওয়া হয়।

এতে সহ-সভাপতি মোঃ সানোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ফুয়াদ হাসান, সাংগঠনিক সম্পাদক নাহিদুর রহমান রাহুল, দপ্তর সম্পাদক আল মাহমুদ ও প্রচার মোঃ মেহেদী হাসানকে নিযুক্ত করা হয়।

নবনিযুক্ত সভাপতি মোঃ আমিনুল ইসলাম অপু বলেন, সকলের সার্বিক সহযোগিতা ও আন্তরিক প্রচেষ্টায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে আমাদের নাটোর পরিবার হবে একটি সংঘবদ্ধ পরিবার। এই পরিবারকে সাথে নিয়ে এগিয়ে যেতে চাই বহুদূর।

সংগঠনের নতুন সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদ রহমান সোহাগ বলেন, নাটোর থেকে আগত সকল শিক্ষার্থীদের পাশে থাকার মাধ্যমে আমাদের সংগঠনকে সামনে এগিয়ে নিয়ে যাব। পথচলায় সকলের দোয়া ও সহযোগীতা কামনা করি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

ডুসাচের সভাপতি নাসির, সম্পাদক ইসমাইল

ডেস্ক রিপোর্ট: আগামী একবছরের জন্য ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অব চাটখিল(ডুসাচ) এর নতুন কমিটি গঠন …

error: Content is protected !!