জবিতে দিনাজপুর জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে সোহান-বিশ্বজিৎ

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যায়ের(জবি) দিনাজপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ এর নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে নৃবিজ্ঞান বিভাগের ১২তম ব্যাচের এস আর সোহানুর রহমানকে সভাপতি ও নৃবিজ্ঞান বিভাগের ১৩তম ব্যাচের বিশ্বজিৎ রায়কে সাধারণ সম্পাদক করা হয়েছে।

মঙ্গলবার (২৯ মার্চ) ছাত্রকল্যাণ পরিষদের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন মনোবিজ্ঞান বিভাগের ১১ তম ব্যাচের অর্ন্বেষা জাহান ঈশিকা ও নৃবিজ্ঞান বিভাগের ১২তম ব্যাচের জ্যোতির্ময় রায়। যুগ্ম সাধারণ সম্পাদক পদে একাউন্টিং বিভাগের ১৩তম ব্যাচের মানামুন উর রশিদ, পরিসংখ্যান বিভাগের ১৩তম ব্যাচের জ্যাকী ইসলাম ও সমাজবিজ্ঞান বিভাগের ১৪তম ব্যাচের মো. মোর্শেদ হাসান আসিফকে মনোনীত করা হয়েছে। এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে মনোবিজ্ঞান বিভাগের ১৫তম ব্যাচে মোঃ সেলিম রানা, বাংলা বিভাগের ১৪তম ব্যাচের জুই আক্তার, ইতিহাস বিভাগের ১৪তম ব্যাচের মোঃ মাহমুদুল হাসান ও পদার্থ বিজ্ঞান বিভাগের ১৫তম ব্যাচের মোঃ রাসেল রানাকে মনোনীত করা হয়েছে।

দপ্তর সম্পাদক পদে মনোবিজ্ঞান বিভাগের ১৫তম ব্যাচের ওমর ইবনুল আহসান, উপ-দপ্তর সম্পাদক পদে বোটানি বিভাগে ১৫তম ব্যাচে অদিতি ঈরা, প্রচার সম্পাদক পদে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ১৫তম ব্যাচের বেলায়েত হোসেন ও উপ-প্রচার সম্পাদক পদে আইন বিভাগের ১৫তম ব্যাচের মনিরা পারভীন মৌসী মনোনীত হয়েছেন।

দিনাজপুর জেলা থেকে আগত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের কল্যাণে গঠিত এ কমিটি ১ বছরের জন্য গঠন করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

সাত বছর পর কমিটি পেলো ফেনী জেলা ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক: দীর্ঘ সাত বছর পর নতুন কমিটি পেলো ফেনী জেলা ছাত্রলীগ। দীর্ঘদিন পর কমিটি …

error: Content is protected !!