Breaking News
Home / প্রচ্ছদ / জনগনের সেবক হয়ে আবারও কাজ করতে চাই : আব্দুর রহমান মিয়াজী
আব্দুর রহমান

জনগনের সেবক হয়ে আবারও কাজ করতে চাই : আব্দুর রহমান মিয়াজী

রাজধানীর ব্যবসার প্রাণকেন্দ্র ইসলাম পুর, পাটুয়াটুলী,বাদামতলী ও সদরঘাটের বুড়িগঙ্গার কোল ঘেষে অবস্থিত ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের অন্তভুক্ত ৩৭ নং ওয়ার্ড। এ ওয়ার্ডের আয়তন ০.৪৪৯ বর্গকিলোমিটার। জনসংখ্যা প্রায় ৭০ হাজার, ভোটার রয়েছেন প্রায় ১২ হাজার ৪৫০ জন।

এখানে বর্তমান কাউন্সিলর হিসেবে দায়িত্ব পালন করছেন কোতয়ালী থানা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহমান মিয়াজী। তিনি বলেন, “৩৭ নং ওয়ার্ডের রাস্তাঘাটের দিকে একসময় তাকানো যেতনা। ভাঙ্গা রাস্তা আর যেখানে সেখানে পরে থাকতো ময়লা-আবর্জনা। ছিলনা আধুনিক কোন ড্রেন, ফলে রাস্তায় পানি জমে থাকত। আমি নির্বাচিত হওয়ার পর ওয়াডের্র ১৭ টি রাস্তায় পাকা করে উভয়পাশে ড্রেন নির্মান করেছি। চাদাঁবাজী, সন্ত্রাস, ছিনতাই, মাদক এখন সম্পূর্নরুপে নিয়ন্ত্রনে। অনেক পরিবর্তন করেছি। এ এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছি। সামনে সুযোগ পেলে জনগনের সেবক হয়ে আবারও কাজ করবো।”

সরোজমিনে ৩৭ নং ওয়ার্ড ঘুরে দেখা যায়, এ ওয়ার্ডের প্রায় সবগুলো রাস্তাই পাকা। কোনোটি পীচ ঢালাই আবার কোনোটি সিসি ঢালাই। সবগুলো রাস্তার সাথেই পানি সরানোর জন্য রয়েছে প্রসস্থ ড্রেন। অনেক ফুটপাতে টাইলস চোখে পরে। পরিচ্ছন্ন কর্মীরা যথাযথ সময়ে রাস্তা ও ময়লা পরিস্কার করেন। ওয়ার্ডের সকল রাস্তা ও গলিতে এলইডি লাইট বসানো হয়েছে।

এলাকাবাসীরা সাথে কথা বলে জানা যায়, বর্তমান কাউন্সিলরের পজেটিভ কর্যক্রম চোখে পরার মত। সারাদেশে ডেঙ্গু যখন মহামারিতে রুপ নিয়েছে, তখন এ ওয়ার্ডের কাউন্সিলরের নেতৃত্বে সকল রাস্তা, অলিগলি, বাসাবাড়ি ও শিক্ষাপ্রতিষ্ঠানে মশা নিধনের জন্য বিভিন্ন কীটনাশক ও ওষুধ ছিটান।জণসচেতনতা বৃদ্ধিতে মাইকিং, আলোচনা সভা ও লিফলেট বিতরণ করেন। উন্নয়নমূলক মানসিকতার জন্য তাকে পুনরায় ২য় মেয়াদে পেতে চায় বলে এলাকাবাসীরা জানান।

বিগত দিনের এলাকার যে কোন সমস্যায় তিনি নিজে সমাধানের চেষ্টা করেছেন। গত ২রা ডিসেম্বর থেকে ওয়াসার পানির লাইন মেরামতের সময় প্রায় পনেরদিন পানি ছিলনা অথচ তিনি তার প্রতিনিধির মাধ্যমে ওয়াসার জরুরী পানির গাড়ীর ব্যবস্থা করেছেন। অত্র ওয়ার্ডের জনগণ তাকে সুখে দুঃখে সব সময় পাশে পেয়েছেন।তাই আগামী ৩০ শে জানুয়ারী আসন্ন নির্বাচনে তাকে আবার কাউন্সিলার হিসেবে পেতে চান অত্র এলাকার জনগণ।

 

মো: মোস্তাফিজুর রহমান

বিশেষ প্রতিনিধি

নিউজ ঢাকা

আরো পড়ুন,বাংলাদেশ তৃনমূল সাংবাদিক ইউনিটির নতুন নাটোর জেলা কমিটি গঠন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About নিউজ ঢাকা ২৪

Check Also

কেরানীগঞ্জে র‍্যাবের হাতে মুক্তিপণ চক্রের ৪ সদস্য গ্রেফতার

ঢাকা জেলার কেরানীগঞ্জ উপজেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন কদমতলী ও মুসলিমনগর এলাকায় অভিযান পরিচালনা করিয়া মুক্তিপান ...

বিএনপি–সমর্থিত কাউন্সিলর প্রার্থীর ওপর হামলা অভিযোগ

ওয়ালীদ হোসেন ফাহিম ঃ নির্বাচন কে সামনে রেখে প্রচারনায় নেমে বিপক্ষ দলের লোকজন ধারা হামলার ...