Breaking News
Home / সমস্যা ও সমাধান / ছাত্রলীগ মারলো পুলিশকে, ছবি ভাইরাল; মামলা
ছাত্রলীগ

ছাত্রলীগ মারলো পুলিশকে, ছবি ভাইরাল; মামলা

মাত্র কিছু দিন আগে ছাত্র আন্দোলনে সারা দেশে রাস্তায় লাইসেন্স চেক করার হিরিক পরে যায় । ছাত্র আন্দোলনের প্রেক্ষিতে দেশব্যাপি শৃঙ্খলা ফিরাতে যখন পুলিশ ট্রাফিক সপ্তাহ পালনে ব্যস্ত তখন চট্রগ্রামে উল্টো পথে আসা মোটরবাইক আটকানোর দায়ে ছাত্রলীগ নেতাদের দ্বারা পুশিল সদস্যকে ধাওয়া দেয়ার ছবি ভাইরাল হয়েছে। এ ঘটনায় নড়েচড়ে বসেছে চট্রগ্রাম পুলিশ ,পরে মামলা দায়ের করা হয়েছে ছয় নেতাকর্মীর বিরুদ্ধে।

কোতয়ালী থানা সুত্র মারফত জানা যায়, ট্রাফিক সার্জেন্ট মাজহারুল আলম সোহাগ একটি মামলা দায়ের করেন ছাত্রলীগের ছাত্র নেতার বিরুদ্ধে। গত রোববার নিউ মার্কেট মোড়ে এক সার্জেন্টকে লাঞ্ছিত করার অভিযোগে এ মামলা দায়ের করা হয়।

অভিযুক্তরা হলেন- ছাত্রলীগ নেতা শিবু ভট্টাচার্য্য, মো. মেহেরাজ, জয়, এনামুল হক, ফয়সাল ও আদর। এদের মধ্যে মেহেরাজ একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র। বাকিরা সবাই সরকারি সিটি কলেজ ও ইসলামিয়া কলেজ ছাত্রলীগের নেতা।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন, ‘সড়কে দায়িত্ব পালনকালে এক সার্জেন্টের ওপর হামলার অভিযোগে মামলা দায়ের হয়েছে। মামলায় পুলিশের কাজে বাধাদানসহ দণ্ডবিধির ১৪৩, ১৮৬, ৩৩২, ৩৫৩, ৩০৭, ৫০৬ ও ৪২৭ ধারায় অভিযোগ আনা হয়েছে।  আসামিদের ধরার চেষ্টা চলছে।

সুত্র মতে জানা যায়, রোববার বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা মেহরাজ ও তার বন্ধুরা উল্টোপথে বাইক চালিয়ে নগরির নিউমার্কেটে আসেন।  এ সময় তাদের মাথায় হেলমেট ও ছিলো না। এ সময় সার্জেন্ট মাজহারুল আলম দায়িত্ব পালন করছিলেন। পরে তিনি তাদের বিরুদ্ধে মামলা দেন।

মামলার পরে মেহরাজ ছাত্রলীগ নেতা পরিচয় দিলে ,পুলিশ কে মামলায় আপোস করতে বলেন। আপোষ করতে রাজি না হওয়ায় মেহরাজ তার বড়ো ভাইদের ডেকে আনেন এবং ঐ সার্জেন্ট এবং পুলিশদের ধাওয়া দেয়।

পরে উপস্থিত অনেকেই এই ধাওয়ার দৃশ্য মোবাইলে ধারন করেন। এবং ফেসবুকে আপলোড করলে তা ভাইরাল হয়ে যায়। এবং বিষয় টি চট্রগ্রামে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিনিত হয়।

 

সুত্র: জাগো নিউজ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About ahmed raju

ইন সা আল্লাহ নিউজ ঢাকা ২৪ এক দিন অনেক দূর এগিয়ে যাবে আপানাদের সাথে নিয়ে। :)

Check Also

পেটের তাগিদে জুয়ার বোর্ডে চাক‌রি করি স্যার‌

স্যার, আমা‌দের থ্রি-পিসটা পর‌তে দেন। এখা‌নে পে‌টের তা‌গি‌দে চাক‌রি ক‌রি। ও‌য়েস্টার্ন ড্রেস না পর‌লে চাকরি ...

পাঁচ পুলিশের ‘ইয়াবাকাণ্ড’

ইয়াবা ট্যাবলেটসহ পুলিশের কাছে হাতেনাতে ধরা পড়ল এক মাদক ব্যবসায়ী। সেই ইয়াবা উদ্ধারও হলো। কিন্তু ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *