ছাত্রদল নেতা হত্যার প্রতিবাদে চবি ছাত্রদলের বিক্ষোভ মিছিল

বার্তা পরিবেশক:

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের গুলিতে ছাত্রদল নেতা মোঃ নয়ন নিয়া হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ ইয়াছিন এর নেতৃত্বে আজ বিকেল ৩ঃ৩০ টায় নগরীর ষোলশহর সংলগ্ন সড়কে থেকে শুরু করে ২নং গেইট মোড়ে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে বিক্ষোভ মিছিলটি সমাপ্ত হয়।

উক্ত সমাবেশে চবি ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ ইয়াছিন বলেন- গণতন্ত্র পুনরুদ্ধারের তথা মানুষের ভোটাধিকার ফিরিয়ে আনার চলমান শান্তিপূর্ণ কর্মসূচিতে এই ভোটারবিহীন অবৈধ সরকার ভীতসন্ত্রস্ত হয়ে পড়েছে। যার ফলশ্রুতিতে এই আন্দোলনকে দাবিয়ে রাখার হীন প্রচেষ্টায় সারাদেশে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দকে টার্গেট করে তারা একের পর হত্যাকান্ডে মেতে উঠেছে। আমরা সুস্পষ্টভাবে বলতে চাই মামলা-হামলা, খুন-গুম করে এদেশের মুক্তিকামী জনতাকে কখনো দাবিয়ে রাখা যায়নি, অদূর ভবিষ্যতেও যাবে না। এই স্বৈরাচারের পতন সুনিশ্চিত, মুক্তিকামী মানুষের বিজয় আসন্ন। ”

এসময় আরো উপস্থিত ছিলেন চবি ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মামুন, আরাফাত খাঁন, সাবেক অর্থ সম্পাদক হাসান আহমেদ, চবি ছাত্রদল নেতা মোঃ আমান উল্লাহ, মোঃ শাফায়াত হোসেন, এনায়েত ইসলাম দ্বীপ, আরিফুর রহমান, ইমরান হোসেন রাসেল , মাহমুদ সরদার, মাহিন মোস্তফা নাহিন প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

জবির অর্থনীতি বিভাগ ছাত্রলীগের সভাপতি প্রিয়দর্শী,সাধারণ সম্পাদক ইকবাল

জবি প্রতিনিধি: প্রিয়দর্শী চাকমাকে সভাপতি ও ইকবাল মাহমুদ রানাকে সাধারণ সম্পাদক করে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি …

error: Content is protected !!