চবির লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী ইমরান মেসের লেপ্টপ ও টাকা নিয়ে লাপাত্তার অভিযোগ 

রানা আহমেদ,বিশেষ প্রতিবেদক:

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী মেসের গুরুত্বপূর্ণ জিনিসপত্র লেপ্টপ ও টাকা পয়সা নিয়ে লাপাত্তা হওয়ার অভিযোগ ওঠেছে। পলাতক শিক্ষার্থী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের এম.এ বর্ষের শিক্ষার্থী।

জানা যায়, গত অক্টোবর মাসের শেষের দিকে তার রুমের অন্যান্য সহপাঠীরা বাড়ি চলে যাওয়ার সুবাদে লোভে পড়ে মেসের গুরুত্বপূর্ণ জিনিসপত্র নিয়ে লাপাত্তা হয়ে যায়। সেই চট্টগ্রাম বহদ্দারহাট কাঁচা বাজার এলাকার পশ্চিম ফরিয়াদিয়া পাড়ার লিটন বিল্ডিংয়ের ৫তলায় থাকত।

রুম ম্যামাজারের অভিযোগ, পলাতক শিক্ষার্থীর বাড়ি চট্টগ্রামের বাঁশখালাী তার নাম ইমরান হোসেন রুমেন(২৫) সেই রুমের লেপ্টপসহ কিছু টাকা নিয়ে পালিয়ে গেছে। তার সঙ্গে অনেক বার বিভিন্নভাবে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে কোথাও পাওয়া যাচ্ছে না। এসব লোভী প্রতারকদের বিষয়ে চট্টগ্রামের ব্যাচলার ভাইদের সতর্ক থাকার জন্য অনুরোধ জানিয়েছেন এই ভুক্তভোগী।

রুমের শান্ত নামের আরেক জনের অভিযোগ করে বলেন, বিশ্ববিদ্যালয়ের ছাত্রের থেকে এমন কাজ কোনভাবেই উচিত নয়। সেই আমার নিজের ২ হাজার টাকা নিয়ে গেছে। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় জিডি করা হবে বলেও জানান এই ভুক্তভোগী।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

মাওয়া হাইওয়েতে ২ ট্রাকের সংঘর্ষে নিহত ২

ঢাকা মাওয়া হাইওয়ের বঙ্গবন্ধু মহাসড়কে দুটি ট্রাকের সংঘর্ষে মোঃ হোসাইন শেখ(২৪) ও মোঃ ইমন(১৯) নামে …

error: Content is protected !!