Breaking News
Home / প্রচ্ছদ / গুজব ছড়ানোর অভিযোগ র‌্যাব-১০ এর হাতে আটক ১
গুজব ছড়ানো

গুজব ছড়ানোর অভিযোগ র‌্যাব-১০ এর হাতে আটক ১

ফেসবুকে সরকারের অপপ্রচার করে ও রাষ্ট্রের বিরুদ্ধে মিথ্যা  ও বিভ্রান্তিকর তথ্য প্রচার করে গুজব ছড়ানো র অভিযোগে ১ জনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)। আটককৃত ব্যাক্তির নাম মোহাম্মদ আলী রুবেল(২৮)।

গ রাজধানীর বাংলাবাজার এলাকা থেকে বিকাল ৪ টায় বিশেষ অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

আটককৃত রুবেল মৃত মুজিবল হকের ছেলে। তার গ্রামের বাড়ি, লক্ষীপুর জেলার, চন্দ্রগঞ্জ থানাধীন, বড়ালিয়া।  পুরান ঢাকার বংশাল পুকুরপাড় এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকতেন।

র‍্যাব সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০, সিপিসি-১ এর কম্পানী কমান্ডার মেজর মোঃ আশরাফুল হকের নেতৃত্বে  একটি অভিযানিক দল অভিযান পরিচালনা করে। পুরান ঢাকার সদরঘাট এলাকায় বাংলা বাজারে অবস্থিত খান প্লাজা মার্কেটের ৩য় তলার ডেল্টা পাবলিক এন্ড সন্স বই এর দোকানের সামনে থেকে তাকে আটক করা হয়।

এ সময় তার কাছে থাকা ২টি মোবাইল ও ৩টি সিম কার্ডসহ নগদ ১ লাখ ৩০ হাজার টাকা জব্দ  করা হয়।

পরবর্তীতে তার ব্যবহৃত মোবাইল ফোনটির ফেইসবুক এপ্স এর ভিতর প্রবেশ করে ফেইসবুক আইডি Mohammod Ali আইডি লিংক (https://www.facebook.com/profile.php?id=100004256079844&ref=br_rs) এর মাধ্যমে আক্রমানাতক, রাষ্ট্রের ভাবমূর্তি সুনাম ক্ষুন্ন ও সংসদ সদস্যদের নিয়ে মান হানিকর বিভ্রান্তিমূলক বিভিন্ন পোষ্ট দেখতে পাওয়া যায়। ও গুজব ছড়ানো র দায় প্রমান পাওয়া যায়

তার  মূল উদ্দেশ্য হলো বিভ্রান্তিকর ও মিথ্যা সংবাদের ভিক্তিতে গুজব ছড়ানোর মাধ্যমে রাষ্ট্রকে অস্থিতিশীল করা ও দেশে অরাজক পরিস্থিতি সৃষ্টি করা।

র‍্যাব আরও জানায়,  র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ার (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই বিভিন্ন জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী ও মাদকের বিরুদ্ধে অত্যান্ত সফলভাবে অভিযান পরিচালনা করে আসছে।এর ই অংশ হচ্ছে আজকের এ অভিযান। ভবিষ্যতে এ ধরনের অভিযান আরো জোরদার কর হবে বলে জানায় রেব ।

এ ঘটনায় আসামী মোহাম্মদ আলী রুবেল কে ২০১৮ ডিজিটাল নিরাপত্তা প্রতিরোধ দমন আইনের ২৫/২৯/৩১ ধারায় সুত্রাপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

নিউজ ঢাকা ২৩

 

আরো পড়ুন: সন্তান না হওয়ায় ভারতে….

 

ভারতে একগৃহবধুকে জীবন্ত পুড়িয়ে মারার চেষ্টা করা হচ্ছিল। ঘটনাটি ভারতের বিহারে । পুলিশ বলছে, তার শ্বশুরবাড়ির লোকজন হিন্দুদের মরদেহ যেভাবে সৎকার করা হয়, সেভাবেই কাঠ দিয়ে চিতা সাজায়িছিলো পুড়ানোর জন্য।

পুলিশ যখন আশেপাশের লোকজনের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় তখন শুধু কাঠে আগুন দেওয়াটাই বাকি ছিল। লক্ষ্মী দেবী নামের এক নারী চিতার ওপরেই অজ্ঞান হয়ে পড়েছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About ahmed raju

ইন সা আল্লাহ নিউজ ঢাকা ২৪ এক দিন অনেক দূর এগিয়ে যাবে আপানাদের সাথে নিয়ে। :)

Check Also

নাটোরে বঙ্গবন্ধুর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

সজিবুল ইসলাম হৃদয়, নিউজ ডেস্কঃ নাটোরের লালপুরে স্বাধীনতার মহান স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা ...

দৌলতদিয়া পাটুরিয়া নৌরুট গাড়ির অপেক্ষায় ফেরী

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি:  দক্ষিনাঞ্চলের ২১ জেলার প্রবেশদ্বার দৌলতদিয়া পাটুরিয়া নৌরুটে কমেছে যাত্রী ও ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: