গিয়াস সরকারের উদ্যোগে টংগীতে টিম গ্রুপের ফ্রি ফ্রাইডে ক্লিনিক

টংগী বিসিক হাজীর মাজার এলাকার কাউন্সিলর জনাব গিয়াস সরকারের প্রখ্যাত কর্পোরেট গ্রুপ “টিম গ্রুপ” আজ শুক্রবার ১লা জুলাই গরীব দুস্থ মানুষের কল্যাণে ফ্রি ফ্রাইডে ক্লিনিক আয়োজন করে ও বিনামুল্যে চিকিৎসা সেবা, ঔষধ বিতরণ করে।

টিম গ্রুপের এর সহযোগী প্রতিষ্ঠান টিম এক্সেসরিজ লিমিটেড এর প্রাঙ্গণে এই ফ্রি ফ্রাইডে ক্লিনিকে প্রায় ২৫০ জন গরীব দুস্থ মানূষকে সেবা গ্রহণ করেন। স্পেশালাইজড দুজন ডাক্তার এবং চারজন নার্স এই সেবা দেন । টিম গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান টীম ফার্মাসিউটিক্যালস বিনামূল্যে ঔষধ বিতরণ করে।

টংগী বিসিক হাজীর মাজার এলাকার কাউন্সিলর জনাব গিয়াস সরকারের তাঁর এলাকায় দুস্থদের কল্যাণে টিম গ্রুপের এই নিয়মিত সামাজিক কার্যক্রমের জন্য ধন্যবাদ জানান। তিনি বলেন এই নিয়মিত সেবা কার্যক্রমের ফলে তাঁর এলাকার গরীব মানুষজন ব্যাপকভাবে উপকৃত হচ্ছে । দুস্থদের জন্য নিয়মিত সামাজিক দায়বদ্ধতায় এমন করে সেবা কার্যক্রম চালিয়ে যাবার জন্য টিম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালককে জনাব আব্দুল্লাহ হিল রাকিবকে অনুরোধ জানান জনাব গিয়াস।
এসময় উক্ত অনুষ্ঠানে টিম গ্রুপের মহাব্যবস্থাপক জনাব নূর-ই সাইফুল্লাহ ফয়সাল ব্যাবস্থাপক তানভীর আহমেদ সহ আরও অনেক কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

নরসিংদীতে পিকি বাংলাদেশ ই-কমার্স লিমিটেডের উদ্বোধন

হৃদয় এস সরকার, নরসিংদী:  নরসিংদীতে পিকি বাংলাদেশ ই-কমার্স লিমিটেড নামে একটি অনলাইন বিপণি বিতানের কার্যক্রম …

error: Content is protected !!